shono
Advertisement

‘কোনও ক্রিকেটার কি আক্রমণাত্মক শট আগে খেলেনি’, ডাকেটকে একহাত নিলেন ভন

সব ভুলে ইংল্যান্ডকে খেলায় মন দেওয়ার পরামর্শ ভনের।
Posted: 03:54 PM Feb 19, 2024Updated: 04:41 PM Feb 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal) আগ্রাসী ব্যাটিং প্রসঙ্গে একপ্রকার কটাক্ষই করেছিলেন ইংল্যান্ডের ব্যাটার বেন ডাকেট (Ben Duckett)। যশস্বীর ইনিংস প্রসঙ্গে ডাকেট বলেছিলেন, ”বিপক্ষ দলের ক্রিকেটারদের যখন এরকম আগ্রাসী মেজাজে খেলতে দেখি তখন মনে হয় এই ইনিংসে আমাদেরও খানিকটা কৃতিত্ব রয়েছে।” 

Advertisement

বেন ডাকেটের এই ধরনের অশ্রদ্ধা সহকারে মন্তব্যের তীব্র সমালোচনা করেছেন ইংল্যান্ডের প্রাক্তন তারকা মাইকেল ভন (Michael Vaughan)। বাকি সব ভুলে খেলার দিকে নজর দেওয়ার পরামর্শ দিয়ে ভন বলেছেন, ”বেন ডাকেট বলেছিল, যত বেশি রান হবে ততই ভালো। যশস্বীর আগ্রাসী ব্যাটিং প্রসঙ্গেও মন্তব্য করে ডাকেট। ক্রিকেট ইতিহাসে আর যেন কেউ আগ্রাসী ক্রিকেট খেলেনি।” 

[আরও পড়ুন: বাবা-দিদিকে পাত্তা না দিয়ে ‘খারাপ বউমা’ রিভাবাকে ম্যাচের সেরা পুরস্কার উৎসর্গ জাদেজার]

ভন আরও লেখেন, ”ওরা ড্র করতে চায় না। আমার মতে, এতে টেস্ট ক্রিকেটকে অশ্রদ্ধা করা হচ্ছে। কারণ ড্রও অত্যন্ত গুরুত্বপূর্ণ একটা ফলাফল। পাঁচ টেস্টের সিরিজ অনেক সময়ে দারুণ কিছু সিরিজ জয়ের নজির গড়েছে।” ইংল্যান্ডের ক্রিকেটারদের সতর্ক করে দিয়ে ভন বলেছেন, অন্যদের বোকা ভাবাটা ঠিক নয়। 
উল্লেখ্য, যশস্বী সম্পর্কে ডাকেট আরও বলেন, “মনে হয় ও আগামী দিনের সুপারস্টার হতে চলেছে। দুর্ভাগ্যজনকভাবে এখনই ও দুরন্ত ফর্মে রয়েছে। এবার কয়েকটা ইনিংসে ব্যর্থ হওয়া বাকি আছে ওর।”
প্রতিপক্ষের তরুণ ক্রিকেটারের প্রশংসা করলেও, ডাকেট যেভাবে যশস্বীর ইনিংস নিয়ে কটাক্ষ করেন, তাতে চটেছেন ভন। 

 

[আরও পড়ুন: ‘হতশ্রী হারেও নীতি পরিবর্তন করো না’, সিরিজে ঘুরে দাঁড়াতে স্টোকসদের পরামর্শ হুসেনের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement