shono
Advertisement

সোশ্যাল মিডিয়ায় মিতালির শরীর নিয়ে ‘বাঁকা’মন্তব্য, কড়া জবাব ক্যাপ্টেনের

কী জবাব দিলেন ভারত অধিনায়ক? The post সোশ্যাল মিডিয়ায় মিতালির শরীর নিয়ে ‘বাঁকা’ মন্তব্য, কড়া জবাব ক্যাপ্টেনের appeared first on Sangbad Pratidin.
Posted: 04:19 AM Aug 22, 2017Updated: 06:01 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশকে সাফল্যের শিখরে পৌঁছে দিয়েছেন একাধিকবার। ক্যাপ্টেন কুলের ঠান্ডা মেজাজ আর মাস্টার ব্লাস্টারের একাগ্রতার সঙ্গে তুলনা টানা হয় তাঁর। চলতি বছর বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করে অবহেলা ও তাচ্ছিল্যের জবাব দিয়ে ভালবাসা, শ্রদ্ধা ও সম্মান কেড়ে নিয়েছেন। নয়া প্রজন্মকে ব্যাট-প্যাড তুলে নেওয়ার অনুপ্রেরণা জুগিয়েছেন। অথচ সেই মিতালি রাজের সমালোচনা করছেন অতিরিক্ত ‘স্মার্ট’, তথাকথিত আধুনিকভাবাপন্ন এক নেটিজেন! উদ্দেশ্য? খোলা চোখে দেখলে সোশ্যাল মিডিয়ায় একটু জনপ্রিয়তা কুড়োনো ছাড়া আর কিছুই নয়। তাও আবার এমন একটি বিষয় নিয়ে মিতালিকে কটাক্ষ করতে গেলেন তিনি, যাতে শেষমেশ হাসির খোরাক হতে হল নিজেকেই।

Advertisement

 

সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটিদের পোশাক নিয়ে তুলোধোনা করা বর্তমানে ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। মহম্মদ শামির স্ত্রী হাসিন হিজাব না পরলে অথবা সানিয়া মির্জা গাউন পরে ছবি দিলে আর রক্ষে থাকে না। এবার সে তালিকায় নয়া সংযোজন মিতালি রাজ। তাঁর দুর্দান্ত ব্যাটিং, অসাধারণ নেতৃত্ব, অস্ট্রেলিয়ার মতো ছ’বারের চ্যাম্পিয়নদের হারিয়ে ফাইনালে ওঠার ক্ষমতার কথা সেই নেটিজেনের জানা আছে কিনা সন্দেহ। কিন্তু ভারত অধিনায়কের পোশাকের কোন অংশে সামান্য ঘাম দেখা যাচ্ছে, তা তাঁর নজর এড়ায়নি। এ ঘটনা রবিবারের। বেঙ্গালুরুতে একটি ক্রিকেট অ্যাকাডেমির উদ্বোধনে হাজির হয়েছিলেন ক্যাপ্টেন মিতালি। সে কথা পরে টুইট করে নিজেই জানিয়েছেন তিনি। বেদা কৃষ্ণমূর্তি, মমতা মাবেন ও নুসিন আল খাদিরের সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন। আর সেই ছবিতেই মিতালির ‘খুঁত’ খুঁজে বের করেছেন এক নেটিজেন। টুইটারে তিনি লেখেন, “মাফ করবেন স্মার্ট ক্যাপ্টেন। খুব অড দেখতে লাগছে আপনাকে। পোশাকে ঘাম লেগে আছে। যা বেশ স্পষ্ট।” কিন্তু
মিতালিও সহজে ছেড়ে দেওয়ার পাত্রী নন। পালটা দিয়ে নেটিজেনের মুখ ভোঁতা করে দিলেন।

বিশ্বকাপে এক সাংবাদিক সম্মেলনে তাঁকে জিজ্ঞেস করা হয়েছিল, ভারতীয় পুরুষ ক্রিকেটারদের মধ্যে তাঁর ফেভরিট কে? সাংবাদিককে যোগ্য জবাব দিয়েছিলেন তিনি। পালটা প্রশ্ন করেছিলেন, বিরাটদের কখনও জিজ্ঞেস করা হয়েছে কোনও মহিলা ক্রিকেটারকে পছন্দ? এবারও একই মেজাজে ধরা দিলেন ক্যাপ্টেন। নেটিজেনকে পালটা টুইট করে বললেন, “মাঠে ঘাম ঝরিয়েছি বলেই আজ আমি এই জায়গায় পৌঁছতে পেরেছি। তাই ক্রিকেট অ্যাকাডেমি উদ্বোধনের সময় ঘামের জন্য লজ্জা পাওয়ার কোনও কারণ দেখছি না।” মিতালির পাশে দাঁড়িয়ে ওই নেটিজেনের তীব্র সমালোচনা করেন ভক্তরাও।

[ঝুলন গোস্বামীকে বিশেষ সম্মান ফ্যানাটিক স্পোর্টস মিউজিয়ামের]

The post সোশ্যাল মিডিয়ায় মিতালির শরীর নিয়ে ‘বাঁকা’ মন্তব্য, কড়া জবাব ক্যাপ্টেনের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement