shono
Advertisement

পিছিয়ে থেকে ড্র, মার্কাসের জোড়া গোলে মান বাঁচাল মহামেডান স্পোর্টিং

খেলার গতির বিপরীতে গোল হজম করে মহামেডান স্পোর্টিং।
Posted: 07:56 PM Jan 13, 2023Updated: 07:56 PM Jan 13, 2023

মহামেডান স্পোর্টিং আইজল
(মার্কাস জোসেফ-২) (হেনরি-২)
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পিছিয়ে থেকেও আইজল এফসি-র বিরুদ্ধে ম্যাচ শেষপর্য়ন্ত ড্র করল মহামেডান স্পোর্টিং (Mohammedan Sporting)। মার্কাস জোসেফ (Marcus Joseph) জোড়া গোল করে সাদা-কালো শিবিরের মান বাঁচালেন। অন্যদিকে আইজলের হয়ে জোড়া গোল করেন হেনরি কিসেকা (Henry Kisekka)। অতীতে তিনি মহামেডান স্পোর্টিংয়ের হয়েও খেলেছিলেন। এদিন পুরনো ক্লাবের বিপক্ষে দুটো গোল করলেন উগান্ডার স্ট্রাইকার। 

Advertisement

আই লিগ চলাকালীন মহামেডানে কোচ বদল হয়েছে। রাশিয়ান কোচ আন্দ্রে চেরনিশভের পরিবর্তে স্প্যানিশ কোচ কিবু ভিকুনার হাতে দলের রিমোট কন্ট্রোল হাতে তুলে দেওয়া হয়েছে। এদিন কিবুর দল ম্যাচ ড্র রাখল। আই লিগ চ্যাম্পিয়নশিপের দৌড় থেকে পিছিয়ে পড়ছে সাদা-কালো ব্রিগেড।   

[আরও পড়ুন: ইডেনে সিরিজ জয়ের পরে কোহলি-ঈশান কিষানের উদ্দাম নাচ, ভিডিও ভাইরাল]

 

 

এদিন খেলার ৩২ মিনিটে আইজল এফসি প্রথমে গোল করে এগিয়ে যায়। তাদের হয়ে গোলটি করেন উগান্ডার স্ট্রাইকার হেনরি কিসেকা। বিরতির ঠিক আগে মার্কাস জোসেফ সমতা ফেরান। ত্রিনিদাদ-টোব্যাগোর স্ট্রাইকার মহামেডান স্পোর্টিংয়ের প্রাণভোমরা। তিনি চলতে শুরু করলে মহামেডানও রঙিন। যখনই দল বিপদে পড়ে, তখনই মার্কাস জোসেফ জ্বলে ওঠেন। এদিন সেরকমই একটা দিন।

বিরতির পরে হেনরি কিসেকা ফের এগিয়ে দেন আইজল এফসিকে। খেলার বয়স তখন ৫৩ মিনিট। খেলার গতির বিপরীতেই দুটো গোল হজম করে মহামেডান স্পোর্টিং। সবাই যখন ধরেই নিয়েছেন মহামেডান স্পোর্টিং ম্যাচটি হেরে যাবে ঠিক সেই সময়েই মার্কাস জোসেফের বিস্ফোরণ। অতিরিক্ত সময়ে তিনি গোল করেন। আর সেই গোলেই এক পয়েন্ট এল মহামেডানের ঝুলিতে। স্বস্তি ফিরল সাদা-কালো শিবিরে। 

[আরও পড়ুন: বার্সেলোনায় মেসিকে শুনতে হয়েছিল ‘নোংরা ইঁদুর’, ‘বামন’, হোয়াটসঅ্যাপের গ্রুপ চ্যাট ফাঁস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement