shono
Advertisement

ধোনির সঙ্গে টেনিসে মজে ঋষভ, আইপিএলের জন্য পুরো ফিট? প্রশ্ন ক্রিকেটপ্রেমীদের

টেনিস কোর্টেও হাড্ডাহাড্ডি লড়াই দুই উইকেটকিপারের।
Posted: 10:27 PM Dec 20, 2023Updated: 12:24 PM Dec 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী আইপিএলে (IPL) খেলতে পারেন ঋষভ পন্থ (Rishabh Pant), সেটাই শোনা যাচ্ছে ক্রিকেটমহলে। এবার সেই জল্পনা উসকে দিলেন ভারতীয় উইকেটকিপার নিজেই। আইপিএল নিলাম উপলক্ষে দুবাই গিয়েছেন পন্থ। সেখানে মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) সঙ্গে টেনিস খেলায় মেতে উঠলেন তিনি। এমন জোরে স্ম্যাশ মারেন ঋষভ, তার জবাবও দিতে পারেননি ক্যাপ্টেন কুল। দুই তারকার টেনিস যুদ্ধের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভিডিও দেখে ক্রিকেটপ্রেমীদের অনুমান, একেবারে ফিট হয়েই আইপিএল খেলতে নামবেন তিনি।

Advertisement

২০২২-এর ডিসেম্বরে গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন ঋষভ। প্রশ্নচিহ্ন পড়ে গিয়েছিল তাঁর কেরিয়ারে। তবে আইপিএল (IPL 2024) এগিয়ে আসতেই শোনা যায়, এবারের টুর্নামেন্টে ফিরতে চলেছেন দিল্লি ক্যাপিটালসের প্রাক্তন অধিনায়ক। কিন্তু প্রশ্ন রয়েছে ঋষভের ফিটনেস নিয়ে। ধরেই নেওয়া হচ্ছে তিনি উইকেটকিপিং করতে পারবেন না। কেবল ব্যাটার হিসাবেই দলে রাখা হবে ঋষভকে। সরকারিভাবে অবশ্য এখনও পন্থকে নিয়ে কিছুই জানানো হয়নি দিল্লির তরফে। 

[আরও পড়ুন: অধিনায়কত্ব থেকে কেন সরানো হল রোহিতকে? শচীনকে টেনে সাফাই মুম্বইয়ের]

তবে দিল্লির প্রকাশিত একটি ভিডিওতে বেশ ইতিবাচক শোনায় পন্থকে। তারকা উইকেটকিপার ব্যাটার বলেন, “কয়েক মাস আগেও যা অবস্থা ছিল, এখন তার চেয়ে অনেক উন্নতি করেছি। আমার মনে হয় ১০০ শতাংশ রিকভারি করে ফেলেছি। আগামী কয়েকমাসের মধ্যেই একেবারে ফিট হয়ে যেতে পারি।” সূত্রের খবর, ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে খেলানো হতে পারে ঋষভকে। আইপিএল নিলামে অংশ নিতে দুবাইয়ে পৌঁছে যান তিনি। দিল্লির হয়ে নিলামের টেবিলে দেখা যায় পন্থকে।

নিলামের পরের দিনই নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে দুই তারকার টেনিস খেলার ভিডিও। দুবাইয়ে সম্ভবত একটি হোটেলের ভিতর টেনিসে মেতে ওঠেন তাঁরা। হাড্ডাহাড্ডি লড়াই হয় দুই উইকেটকিপারের মধ্যে। শেষ পর্যন্ত কে জিতেছেন, তা অবশ্য জানা যায়নি। তবে প্রিয় ক্রিকেটারদের খেলতে দেখে খুশি তাঁদের ভক্তকুল। চোট সারিয়ে আইপিএলে ফিরবেন মাহি ও পন্থ, সেই আশায় বুক বেঁধেছেন তাঁরা। 

[আরও পড়ুন: বয়স ভাঁড়ানোর অভিযোগ, ৫ ফুটবলারকে ছাড়া মাঠে নেমেই হার ইস্টবেঙ্গলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement