shono
Advertisement

ওয়াংখেড়ে স্টেডিয়ামে নিজের নামে সংরক্ষিত আসনের উদ্বোধন করলেন ধোনি, দেখুন ভিডিও

শনিবার ওয়াংখেড়েতেই মুম্বইয়ের বিরুদ্ধে খেলতে নামছে ধোনির চেন্নাই।
Posted: 11:07 AM Apr 08, 2023Updated: 11:07 AM Apr 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium) মহেন্দ্র সিং ধোনির নামে কয়েকটি আসন সংরক্ষণ করা হবে বলে আগেই জানিয়েছিল মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন। শুক্রবার সেই অনুষ্ঠানে নিজের নামাঙ্কিত আসন উদ্বোধন করলেন ক্যাপটেন কুল। শনিবার আইপিএলে মুম্বইয়ের বিরুদ্ধে খেলতে নামবে তাঁর সিএসকে। তার আগের দিনই বিশেষ সম্মান পেলেন ধোনি (MS Dhoni)। ভারতের বিশ্বজয়ের একযুগ পূর্তি উপলক্ষেই এই সম্মান দেওয়া হল বিশ্বকাপজয়ী অধিনায়ককে।

Advertisement

২০১১ সালের বিশ্বকাপ ফাইনালে মহেন্দ্র সিং ধোনির সেই ছক্কা কোনওদিন ভুলতে পারবেন না ক্রিকেটপ্রেমীরা। বিশ্বজয়ের একযুগ পূর্তি উপলক্ষে ধোনির সেই শট স্মরণীয় করে রাখার সিদ্ধান্ত নেয় মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন কর্তৃপক্ষ। স্টেডিয়ামের সে সিটের উপর আছড়ে পড়েছিল বিশ্বজয়ের সেই ছক্কা, সেই সিটকে পাকাপাকিভাবে ধোনির নামে সংরক্ষণ করা হবে, এমনটাই জানানো হয় এমসিএর তরফে। প্রসঙ্গত, ভারতে এই প্রথমবার কোনও খেলোয়াড়ের নামে একটি স্টেডিয়ামে আসন সংরক্ষিত হল। 

[আরও পড়ুন: পঞ্চায়েতে কোথাও প্রার্থী না দিলে কৌশলগত অবস্থান! সুকান্তের মন্তব্যে রাম-বাম জোটের জল্পনা]

জানা গিয়েছে, মোট পাঁচটি আসন এবার থেকে ধোনির নামে সংরক্ষিত থাকবে। এমসিএ প্যাভিলিয়ন স্ট্যান্ডের জে২৮২ থেকে জে২৮৬ আসনগুলিতে এবার থেকে কেউ বসতে পারবেন না, কারণ এখানেই আছড়ে পড়েছিল ধোনির সেই বিশ্বজয়ের ছয়। শুক্রবার ফিতে কেটে নিজের নামাঙ্কিত আসন উদ্বোধন করেন মাহি। তাঁর ৯১ রানের অপরাজিত ইনিংসের জন্য বিশেষ স্মারকও তুলে দেওয়া হয় ধোনির হাতে।

তবে শনিবার এই ওয়াংখেড়ে স্টেডিয়াম তাঁর দলের বিরুদ্ধেই গলা ফাটাবে, কারণ মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে নামতে চলেছে চেন্নাই সুপার কিংস। আইপিএলের সফলতম দুই দলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই দেখতে মুখিয়ে রয়েছেন ক্রিকেটপ্রেমীরা। অন্যদিকে, মুম্বই ইন্ডিয়ান্সের নেটে গিয়ে বিশেষ পরামর্শ দিয়ে এসেছেন শচীন তেণ্ডুলকর। শনিবারের ম্যাচে মুম্বই ডাগ আউটেও তিনি থাকতে পারেন বলে শোনা যাচ্ছে। মুখোমুখি সাক্ষাতে চেন্নাইয়ের চেয়ে বেশি ম্যাচ জিতেছে মুম্বই। এবার কি ফলাফল পালটাবে, সেই অপেক্ষায় চেন্নাই ভক্তরা।

[আরও পড়ুন: মহিলাকে সামনে রেখে সোনা পাচারই ‘পারিবারিক পেশা’! হাতেনাতে গ্রেপ্তার বনগাঁর দম্পতি-সহ ৫]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement