shono
Advertisement

Breaking News

IPL-এ ফের ধোনি ধামাকা, প্র্যাকটিসে নেমে পড়লেন মাহি, দেখুন ভিডিও

২০২৪ সালেই কি শেষ আইপিএল খেলবেন ধোনি?
Posted: 02:24 PM Jan 10, 2024Updated: 03:37 PM Jan 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এটাই কি মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) শেষ আইপিএল? আর কি হেলিকপ্টার শটে ছয় মারতে দেখা যাবে প্রিয় মাহিকে? গত মাসে আইপিএলের নিলামের পর থেকে এই প্রশ্নই ঘোরাফেরা করছিল ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মনে। ২০২৩ সালে হাঁটুর চোট নিয়েই আইপিএল খেলেছিলেন বিশ্বকাপজয়ী অধিনায়ক। টুর্নামেন্টের পরে হাঁটুতে অস্ত্রোপচারও করাতে হয়। তার পর থেকেই সংশয় ছিল, আদৌ কি ২০২৪ সালের আইপিএলে নামতে পারবেন মাহি?

Advertisement

ধোনিকে অধিনায়ক হিসাবে দলে রেখেই ২০২৪ সালের স্কোয়াড প্রকাশ করেছিল চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। দলের সূত্রে জানানো হয়েছিল, জানুয়ারি মাস থেকেই অনুশীলনে নামতে পারেন ধোনি। তবে হাঁটুর চোট সামলে কি আগের মতো দুরন্ত ব্যাটিং করতে পারবেন? আবার কি মাঠে নেমে খেলার মতো ফিটনেস থাকবে তাঁর? প্রিয় থালাকে নিয়ে প্রশ্ন ছিল চেন্নাই ভক্তদের মনে। তাঁদের চিন্তামুক্ত করবে ধোনির নতুন ভাইরাল ভিডিও। চেন্নাইয়ের হলুদ প্যাড পরে ব্যাটিং করছেন ধোনি, সেই ভিডিও হু হু করে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: ‘টুয়েলভথ ফেল’-এ বাবা বিধুর ম্যাজিক, রনজি অভিষেকে পুত্রের সেঞ্চুরি]

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, কালো হাতকাটা টিশার্ট আর নীল হেলমেট মাথায় ব্যাট করতে নেমেছেন মাহি। চেন্নাই সুপার কিংসের হলুদ প্যাড পরেই মাঠে দেখা যায় তাঁকে। ব্যাট হাতে অবশ্য শট মারেননি তিনি। ধোনি যে প্র্যাকটিস করতে নামবেন, সেকথা অবশ্য সিএসকে সূত্রে জানানো হয়নি। কিন্তু মাহির ভাইরাল ভিডিও দেখেই ভক্তরা নিশ্চিত,আগামী আইপিএলে ফের দেখা যাবে ধোনি ধামাকা।

[আরও পড়ুন: এমবাপেকে নিয়ে জল্পনার মধ্যেই নতুন টুইস্ট! ফরাসি তারকাকে নিয়ে মুখ খুললেন পিএসজি প্রেসিডেন্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement