shono
Advertisement

স্বপ্ন সত্যি নীরজের, ফেডেরারের সঙ্গে সাক্ষাতের পরে কী বললেন সোনার ছেলে?

নীরজকে বিশেষ উপহারও দিয়েছেন টেনিস কিংবদন্তি।
Posted: 04:44 PM Jan 25, 2024Updated: 05:27 PM Jan 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বপ্ন সত্যি হল ভারতের সোনার ছেলে নীরজ চোপড়ার (Neeraj Chopra)। টেনিস তারকা রজার ফেডেরারের (Roger Federer) সঙ্গে জুরিখে সাক্ষাৎ হল তাঁর। কিংবদন্তি টেনিস তারকার ভক্ত নীরজ। ফেডেরারের মতো তারকাকে সামনে থেকে দেখে এবং তাঁর সঙ্গে কথা বলার পরে নীরজ চোপড়া অভিভূত। ফেডেরারের ভদ্রতা ছুঁয়ে গিয়েছে নীরজকে। টেনিস কিংবদন্তির সামনে কেউই সঙ্কুচিত হয়ে থাকেন না। ফেডেরার সবাইকে আপন করে নিতে পারেন। তার ফলে বন্ধুর মতো সবাই ফেডেরারের সঙ্গে মিশতে পারেন।

Advertisement

জুরিখে রজার ফেডেরারের সঙ্গে সাক্ষাতের ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন নীরজ। এ যেন নীরজের কাছে ফ্যান বয় মুহূর্ত। রজার ফেডেরারও ভারতের সোনার ছেলের প্রশংসা না করে পারেননি। চারিত্রিক দৃঢ়তা ও সংকল্পই নীরজকে চ্যাম্পিয়ন হওয়ার পথে নিয়ে গিয়েছে বলে মনে করেন ফেডেরার। 

 

[আরও পড়ুন: ফের বিয়ে করবেন সানিয়া? কেমন থাকবে শোয়েব-সানার দাম্পত্য জীবন? ভবিষ্যদ্বাণী জ্যোতিষীর]

নীরজ চোপড়া সোশাল মিডিয়ায় যে ছবিটি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে, ফেডেরারের কাছ থেকে উপহার হিসেবে পাওয়া র‌্যাকেট হাতে নিয়ে রয়েছেন নীরজ চোপড়া। অন্যদিকে নীরজ ভারতের জার্সি তুলে দিয়েছেন কিংবদন্তি টেনিস তারকার হাতে। সোশাল মিডিয়ায় নীরজ চোপড়া লিখেছেন, ”স্পোর্টিং আইকনের সঙ্গে সাক্ষাৎ করা রীতিমতো সম্মানের ব্যাপার। ফেডেরারের কেরিয়ার এবং ফেডেরার স্বয়ং মানুষের প্রেরণার কারণ। আপনার সঙ্গে কথা বলার অভিজ্ঞতা দারুণ। আশা রাখি আগামিদিনে আবার দেখা হবে।” 

নীরজ চোপড়া আরও বলেন, ”জুরিখে রজার ফেডারের সঙ্গে সাক্ষাৎ আমার কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো ব্যাপার। আমি সবসময়ে ওর দক্ষতাকে শ্রদ্ধা জানিয়ে এসেছি। ওর স্পোর্টসম্যানশিপ এবং ক্ষমতা বিশ্বের লক্ষ লক্ষ মানুষকে প্রেরণা জোগাবে। ফেডেরারের ভদ্রতা এবং খুব সহজে সবার সঙ্গে মেশার ক্ষমতা আমাকে অভিভূত করেছে।”

[আরও পড়ুন: বয়স শুধুই সংখ্যা! প্রবীণতম ব্যক্তি হিসাবে জোড়া নজির, অস্ট্রেলীয় ওপেনের ফাইনালে বোপান্না]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement