shono
Advertisement

ODI World Cup 2023: ‘শাকিব বিরোধী’ মন্তব্যের জের, বড় বিপাকে বাংলাদেশের বোলিং কোচ ডোনাল্ড

ম্যাথিউজকে 'টাইমড আউট' করা নিয়ে শাকিবের সমালোচনা করেছিলেন ডোনাল্ড।
Posted: 03:59 PM Nov 09, 2023Updated: 05:25 PM Nov 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘টাইমড আউট’ বিতর্কে বাংলাদেশ অধিনায়ক শাকিব আল হাসানের পাশে দাঁড়াননি অ্যালান ডোনাল্ড (Allan Donald)। বাংলাদেশের বোলিং কোচ হয়েও তিনি বিনা অনুমতিতে ক্রিকব্লগ.নেট-কে সাক্ষাৎকার দিয়েছেন। সাক্ষাৎকারে বিরক্ত ডোনাল্ড জানিয়েছেন, শাকিব (Shakib Al Hasan) যখন ‘টাইমড আউট’-এর আবেদন করছেন, তখন ডোনাল্ডের মনে হয়েছিল, মাঠে ঢুকে তিনি বাংলাদেশ অধিনায়ককে নিরস্ত করে বলবেন, অনেক হয়েছে, আর নয়। এই ধরনের আউটকে সমর্থন করেন না তিনি।
ডোনাল্ডের এমন মন্তব্যকে ভালো ভাবে নেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। দলের অংশ হয়েও দলবিরোধী মন্তব্য করার জন্য এবং বিনা অনুমতিতে সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার জন্য ডোনাল্ডকে শো কজ নোটিশ পাঠাবে। বিসিবি-র একটি অংশ বলছে, দলের কোনও সিদ্ধান্ত নিয়ে দ্বিমত পোষণ করতেই পারেন ডোনাল্ড। তবে সেটা বাইরে বলা উচিত হয়নি। সূত্রের খবর, পুণেতে টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা হবে ডোনাল্ডের। বিসিবি-র একটি অংশও নাকি কথাবার্তা বলেছে ডোনাল্ডের সঙ্গে। 

Advertisement

[আরও পড়ুন: ODI World Cup 2023: ‘শ্রীলঙ্কায় এলে পাথর ছুড়ে মারা হবে’, শাকিবকে হুমকি অ্যাঞ্জেলোর দাদার]

‘টাইমড আউট’ বিতর্ক প্রসঙ্গে ডোনাল্ডকে বলতে শোনা গিয়েছে, ”ঘটনা খুব দ্রুত ঘটে। তবে আমার মাঠে ঢোকার অনুমতি নেই। আমি হেড কোচও নই। আমার হাতে সেই ক্ষমতা নেই। আমার চোখে পড়ে, ম্যাথিউজকে আম্পায়ার এরাসমাস বলছে, অ্যাঞ্জেলো দয়া করে এবার তুমি মাঠ ছাড়ো। অ্যাঞ্জেলো হেলমেট হাতে নিয়ে মাঠ ছেড়ে চলে যাচ্ছে, তার পরে বিজ্ঞাপনের বোর্ডে আছড়ে ছুড়ে মারছে সেই হেলমেট। আমি এই দৃশ্য দেখে বিস্মিত হয়ে যাই।”
ডোনাল্ডের এহেন মন্তব্যই মেনে নিতে পারেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

[আরও পড়ুন: ইংল্যান্ড ম্যাচ দেখতে ইডেনে আসছেন কিংবদন্তি রক শিল্পী মিক জ্যাগার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement