shono
Advertisement

ODI World Cup 2023: ‘পাকিস্তানের সংখ্যালঘু হিন্দুদের কথাও একটু বলো’, পাঠানের কাছে অনুরোধ কানেরিয়ার

গাজায় শিশুহত্যা নিয়ে সরব হয়েছিলেন পাঠান।
Posted: 03:59 PM Nov 04, 2023Updated: 04:59 PM Nov 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইজরায়েল (Israel)-হামাস সংঘর্ষে গাজা কার্যত মৃত্যুপুরীতে পরিণত হয়েছে। হু হু করে বাড়ছে মৃতের সংখ্যা। প্রাণ হারাচ্ছে নিষ্পাপ শিশুও। গাজায় শিশুহত্যা নিয়ে সরব হয়েছেন ভারতের প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠান (Irfan Pathan)। ভারতের প্রাক্তন অলরাউন্ডারের মন্তব্য দেখার পরে স্থির থাকতে পারেননি পাকিস্তানের প্রাক্তন স্পিনার দানিশ কানেরিয়া (Danish Kaneria)। পাঠানকে উদ্দেশ্য করে পালটা লেখেন প্রাক্তন পাক তারকা। অনুরোধ করেছেন, পাকিস্তানের সংখ্যালঘু হিন্দুদের কথাও যেন বলেন পাঠান। 

Advertisement

[আরও পড়ুন: ‘নেপাল-জিম্বাবোয়ের বিরুদ্ধে খেললে এতদিনে শচীনকে ছাপিয়ে যেত’, কোহলির প্রশংসায় আমির]

গাজায় শিশুমৃত্যু প্রসঙ্গে পাঠান লিখেছিলেন, ”প্রতিদিন গাজায় দশ বছরেরও কম বয়সি শিশুদের হত্যা করা হচ্ছে। কিন্তু গোটা বিশ্ব চুপ। ক্রীড়াবিদ হিসাবে আমি শুধু এই বিষয়টি নিয়ে কথা বলতেই পারি। তবে সময় এসেছে, বিশ্বের নেতাদের একজোট হয়ে এই নির্দয় শিশুহত্যা বন্ধ করতে হবে।”

 

পাঠানের এহেন মন্তব্য ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। ভারতের প্রাক্তন তারকার মন্তব্য দেখার পরে কানেরিয়া বলেছেন, ”ইরফান ভাই, শিশুদের যন্ত্রণা অনুভব করতে পারছ, এটা ভালো লাগছে। এ ব্যাপারে আমি তোমার সঙ্গে সহমত পোষণ করছি। দয়া করে পাকিস্তানের সংখ্যালঘু হিন্দুদের কথাও একটু বলো। পাকিস্তানের পরিস্থিতিও আলাদা নয়, পরিস্থিতি প্রায় একইরকম।” 

[আরও পড়ুন: ODI World Cup 2023: ভারতের কাছে লজ্জার হার, লঙ্কা বোর্ডের সদস্যদের গণপদত্যাগ চাইছেন ক্রীড়ামন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement