shono
Advertisement

ODI World Cup 2023: শুভমানকে দেখে ‘সারা-সারা’ চিৎকার দর্শকদের, থামিয়ে দিলেন কোহলি

রইল ভিডিও।
Posted: 03:55 PM Nov 03, 2023Updated: 03:55 PM Nov 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই মুহূর্তে বিশ্বক্রিকেটের সেরা বক্স অফিস বিরাট কোহলি (Virat Kohli)। তিনি ব্যাট করলে খবর, ফিল্ডিং করলেও খবর। মাঠে তিনি যা করেন, তা নিয়েই চর্চা হয়। 
বৃহস্পতিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে শুভমান গিলকে (Shubman Gill) দেখে প্রবল ‘সারা-সারা’ ধ্বনি শুরু হয়ে যায়। সারা তেণ্ডুলকর ও শুভমান গিলের সম্পর্ক নিয়ে নেটদুনিয়ায় প্রবল আলোচনা, দারুণ চর্চা। তার প্রতিফলন ঘটে ওয়াংখেড়েতেও।

Advertisement

[আরও পড়ুন: ICC ODI World Cup 2023: ক্লান্তি নাকি প্রার্থনা! কেন বসলেন শামি? সোশাল মিডিয়ায় জোর বিতর্ক]

সেই সময়ে ফিল্ডিং করছিল ভারতীয় দল। স্লিপে দাঁড়িয়ে ছিলেন কোহলি ও গিল। সেই সময়ে গ্যালারি থেকে ‘সারা-সারা’ ধ্বনি ভেসে আসে। যে প্রান্ত থেকে ভেসে আসছিল এই ধ্বনি, সেদিকে তাকিয়ে কোহলি হাত জোড় করে অনুরোধ করেন, এভাবে যেন ‘সারা-সারা’ ধ্বনি না ওঠে। 

উলটে গিলের দিকে ইঙ্গিত করে কোহলি দর্শকদের অনুরোধ করেন, শুভমানকে যেন উৎসাহ দেওয়া হয়, তরুণ ক্রিকেটারের নাম ধরে যেন চিৎকার করেন দর্শকরা। কোহলির এমন ইঙ্গিতের পরই প্রবল চিৎকার জুড়ে দেন দর্শকরা। 

ওয়াংখেড়েতে বিরাট নিশ্চিত সেঞ্চুরি হাতছাড়া করেন। প্রথমে ব্যাট করে পাহাড়প্রমাণ রান করে ভারত। টিম ইন্ডিয়ার রান তাড়া করতে নেমে তাসের ঘরের মতো ভেঙে পড়ে শ্রীলঙ্কা। দ্বীপরাষ্ট্রের ব্যাটিংয়ের সময়ে একবার দেখা যায় কোহলি হাত ঘোরাচ্ছেন, শ্যাডো করছেন। তা দেখার পরে গ্যালারি আবার চিৎকার জুড়ে দেয়, ”কোহলিকে বল দাও।” 

[আরও পড়ুন: উইকেট নিয়ে ‘টাক’ কেন দেখালেন শামি? গিল দিলেন ব্যাখ্যা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement