shono
Advertisement

চিনা জুটিকে স্ট্রেট গেমে হারিয়ে সুইস ওপেন চ্যাম্পিয়ন ভারতীয় তারকা সত্বিক-চিরাগ

গোটা ম্যাচেই দাপট দেখায় ভারতীয় জুটি।
Posted: 06:02 PM Mar 26, 2023Updated: 06:02 PM Mar 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুইস ওপেনে চ্যাম্পিয়ন ভারতীয় জুটি। রবিবার টুর্নামেন্টের পুরুষ ডাবলসের ফাইনালে চিনা জুটিকে হারিয়ে মরশুমের প্রথম ট্রফি জিতে নিলেন সত্বিকসাইরাজ ও চিরাগ শেট্টি।

Advertisement

সুইস ওপেনে (Swiss Open 2023) দ্বিতীয় বাছাই হিসেবে নেমেছিলেন সত্বিক ও চিরাগ। আর চূড়ান্ত লড়াইয়ে ফেভারিট জুটির মতোই খেলেন তাঁরা। চিনের রেন জিয়াং ইউ ও ট্যাং কোয়াংকে স্ট্রেট গেমে উড়িয়ে দেন ভারতীয় তারকাদ্বয়। ডাবলসে বিশ্বের ২১ নম্বর জুটিকে ৫৪ মিনিটের লড়াইয়ে ভারতীয়রা হারান ২১-১৯, ২৪-২২ ব্যবধানে। গোটা ম্যাচে তাঁরাই দাপট দেখান।

[আরও পড়ুন: ‘বিজলি, বিজলি’, গানে নেচে ডান্স ফ্লোর মাতালেন ‘সোনার ছেলে’ নীরজ, ভিডিও দেখে মুগ্ধ ভক্তরা]

প্রথম গেম জিততে খুব একটা বেগ পেতে না হলেও দ্বিতীয় গেমে হাড্ডাহাড্ডি লড়াই হয়। চিনা জুটি ডিফেন্সে নজর কাড়লেও ভারতীয়দের আত্মবিশ্বাসের কাছেই হার মানতে হয় তাঁদের। বাসেলে জয়ের পরই জার্সি খুলে সেলিব্রেশনে মেতে ওঠেন চিরাগ। আনন্দে দুই তারকাকে এসে জড়িয়ে ধরেন কোচ মাথিয়াস বোও।

গত বছর মোট তিনটি ট্রফি ঘরে তুলেছিল বিশ্বের ছ’নম্বর জুটি। কমনওয়েল্থ গেমসে আনেন সোনা। বিশ্ব চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ পান তাঁরা। আর অক্টোবরে একসঙ্গে শেষবার ফরাসি ওপেনে খেতাব জিতেছিলেন চিরাগ ও সত্বিক। তবে চলতি মরশুমের শুরুতে হোঁচট খাচ্ছিলেন তাঁরা। কিন্তু দুর্দান্ত ভাবে ঘুরে দাঁড়িয়ে বাসেলে প্রথমবার চ্যাম্পিয়ন হওয়ার স্বাদ পেলেন তারকা জুটি।

[আরও পড়ুন: ‘কোটায় চাকরি হত না? তবে এরা কারা’, সোশ্যাল মিডিয়ায় পাঁচজনের নাম করে সুজনকে প্রশ্ন উদয়নের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement