shono
Advertisement

বাড়বে আন্দোলনের ঝাঁজ, যন্তর মন্তর থেকে এবার রামলীলা ময়দানে যাবেন কুস্তিগিররা!

অনুরাগের অনুরোধেও আন্দোলন তুলতে নারাজ সাক্ষী, বিনেশরা।
Posted: 02:15 PM May 18, 2023Updated: 02:15 PM May 18, 2023

স্টাফ রিপোর্টার, নয়াদিল্লি: থামার কোনও ইঙ্গিত তো নেই-ই, উলটে আন্দোলনের ঝাঁজ আরও বাড়াতে চলেছেন সাক্ষী মালিক (Sakshi Malik), বিনেশ ফোগত, বজরং পুনিয়ারা। শোনা যাচ্ছে যন্তর মন্তর থেকে বেরিয়ে রামলীলা ময়দানে (Ramlila Maidan) যেতে চলেছেন কুস্তিগিররা।

Advertisement

সম্প্রতি আন্দোলনরত ক্রীড়াবিদদের উদ্দেশে ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর (Anurag Thakur) আবেদন করেছিলেন, যেহেতু তাঁদের সব দাবিই একে একে মেনে নেওয়া হচ্ছে, তাই তাঁরা যেন আন্দোলন তুলে নেন। পালটা এক সাংবাদিক সম্মেলনে বিনেশ ফোগাট বলেছিলেন, রোজ একটু একটু করে নিরাপত্তা বেষ্টনী আঁটোসাটো করে যন্তর মন্তরে জেলের আবহ তৈরির চেষ্টা চলছে।

[আরও পড়ুন: কলেজিয়াম বিতর্কের জের! কেন্দ্রীয় আইনমন্ত্রীর পদ থেকে সরানো হল কিরেন রিজিজুকে]

ইতিমধ্যেই মঙ্গলবার তাঁরা একটি ছোট মিছিল করে কনট প্লেসের হনুমান মন্দিরে পুজো ও পথচলতি মানুষদের কাছে নিজেদের বক্তব্য তুলে ধরেছিলেন। তারও আগে সংযুক্ত কিসান মোর্চার তরফে ২১ মে-র সময়সীমা বেঁধে দেওয়া হয়েছিল। বলা হয়েছিল, এর মধ্যে দোষীদের শাস্তি না দিলে বৃহত্তর আন্দোলন করা হবে। সেইমতোই ২১ মে পরবর্তী সময়ে রামলীলায় অবস্থানে বসার প্রস্তুতি নিচ্ছেন তাঁরা।

এর পিছনে অন্যতম উদ্দেশ্য হল, যাতে আরও বেশি সংখ্যক মানুষ তাঁদের আন্দোলনে শরিক হতে পারেন, তা নিশ্চিত করা। এর জন্য ইতিমধ্যেই ছাত্র, মহিলা, কৃষকদের বিভিন্ন সংগঠনের সঙ্গেও কথাবার্তা চলছে কুস্তিগীরদের।

[আরও পড়ুন: নীতীশের দলের মাংসভাত পার্টির পরেই মুঙ্গেরে গায়েব পথকুকুর, গেরুয়া নেতার অভিযোগে শোরগোল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement