চোখ রাঙাচ্ছে ‘মিগজাউম’, বিজয়ওয়াড়ায় বিপাকে বাংলার টেবিল টেনিস দল

09:25 PM Dec 04, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার দক্ষিণ অন্ধ্র উপকূলে আছড়ে পড়বে ঘূর্ণিঝড় মিগজাউম (Cyclone Michaung)।
হাওয়া অফিস জানিয়েছে, মূলত দক্ষিণ ভারতের পূর্ব উপকূলে তাণ্ডব চালাতে পারে ওই ঘূর্ণিঝড়। ইতিমধ্যে তার প্রভাবে ঝড়বৃষ্টি শুরু হয়েছে তামিলনাড়ু (Tamil Nadu) এবং অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) বিভিন্ন এলাকায়।
এরকম পরিস্থিতিতে বিজয়ওয়াড়ায় খেলতে গিয়ে সমস্যায় পড়েছে বাংলার টেবিল টেনিস দল। বিজয়ওয়াড়ায় এই মুহূর্তে চলছে ন্যাশনাল র‌্যাঙ্কিং টেবিল টেনিস প্রতিযোগিতা। মঙ্গলবার টুর্নামেন্ট শেষ হওয়ার কথা ছিল। কিন্তু ঘূর্ণিঝড় মিগজাউমের জন্য মঙ্গলবার ম্যাচ হবে না। সোমবার সারা রাত ধরে খেলে টুর্নামেন্ট শেষ করে দেওয়া হবে বলে জানানো হয়েছে।  

Advertisement

[আরও পড়ুন: বিশ্রী ছবি! রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে ক্ষোভ উগরে দিলেন এই তারকা ক্রিকেটার]

মঙ্গলবার ঘূর্ণিঝড় মিগজাউমের জন্য রেড অ্যালার্ট জারি করা হয়েছে বিজয়ওয়াড়ায়। এরকম পরিস্থিতিতে বিপাকে বাংলার টেবিল টেনিস দল। মঙ্গলবারই হায়দরাবাদে যাওয়ার কথা ছিল বাংলা দলের। সেখান থেকে বুধবার হরিয়ানা। কিন্তু ঘূর্ণিঝড়ের জন্য কী হবে তা জানা নেই। 
বাংলা দলের সঙ্গে বিজয়ওয়াড়ায় গিয়েছেন পৌলমী ঘটক। তাঁর সঙ্গে সংবাদ প্রতিদিন ডিজিটাল যোগাযোগ করলে পৌলমী বলেন, ”ঘূর্ণিঝড়ের জন্য হাই অ্যালার্ট জারি হয়েছে। মঙ্গলবার সব বন্ধ থাকবে। সোমবার যে কোনও মূহূর্তে খেলা বন্ধ করে দেওয়া হবে বলে জানানো হয়েছিল। কিন্তু এখনও খেলা চলছে। আজ সারা রাত ধরে খেলা হবে। কিন্তু মঙ্গলবার এখানে সব বন্ধ। মঙ্গলবারই আমাদের হায়দরাবাদ যাওয়ার কথা ছিল। পরশু সকালের বিমানে যাওয়ার কথা ছিল হরিয়ানায়। কিন্তু এখন সব বদলে গেল। বুঝতে পারছি না কী হবে।”  

[আরও পড়ুন: ‘রাস্তায় থাকবে না আমিষ খাবারের স্টল’, ভোটে জিতেই হুমকি রাজস্থানের গেরুয়া নেতার]

Advertisement
Next