shono
Advertisement

Asia Cup 2023: কার সান্নিধ্যে এসে সম্ভব হল কামব্যাক? অকপটে জানালেন প্রসিদ্ধ কৃষ্ণা

এশিয়া কাপে নামতে মরিয়া প্রসিদ্ধ কৃষ্ণা।
Posted: 01:50 PM Aug 25, 2023Updated: 11:59 AM Aug 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পায়ের চোট সারিয়ে মাঠে ফিরে একেবারে রাজকীয় পারফরম্যান্স। আয়ারল্যান্ডের (Ireland) বিরুদ্ধে দুটি টি-টোয়েন্টি ম্যাচে নজর কেড়েছেন প্রসিদ্ধ কৃষ্ণা (Prasidh Krishna)। সেই পারফরম্যান্সের সুবাদে এশিয়া কাপেও (Asia Cup 2023) সুযোগ পেয়েছেন টিম ইন্ডিয়ার (Team India) এই তরুণ জোরে বোলার। মাঠে নামার আগে গত কয়েক মাস বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (National Cricket Academy) রিহ্যাব করেছেন কর্নাটকের (Karnataka) বোলার। ফলে গত কয়েক মাসে জশপ্রীত বুমরাহের (Jasprit Bumrah) সঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন তিনি। আর তাই এমন কামব্যাকের জন্য বুমরাহকে কৃতিত্ব দিচ্ছেন প্রসিদ্ধ।

Advertisement

প্রসিদ্ধ কৃষ্ণা বলেন, “এনসিএ-তে থাকার সময় বুমরাহ ভাইয়ের সঙ্গে থাকতাম। কীভাবে ও রিহ্যাব করছিল সেটা খুব কাছ থেকে দেখেছি। চাপের মুখে কীভাবে ঘুরে দাঁড়াতে হয়, সেটা বুমরাহ ভাই খুব ভালভাবে জানে। সেটা আমার কাছে শিক্ষণীয় ছিল।” 

[আরও পড়ুন: ‘ধোনি-যুবরাজের জায়গা ভরাট করবে কেএল রাহুল’, বড় মন্তব্য করলেন অশ্বিন]

২৭ বছরের প্রসিদ্ধ কীভাবে রিহ্যাব করেছিলেন? সেটাও জানাতে ভুললেন না। প্রসিদ্ধ যোগ করেন, “আমরা এনসিএ-তে সবসময় প্রো-অ্যাক্টিভ সেশন করতাম। প্রতিদিন শরীর ও মনের জোর বাড়ানোর উপর জোর দেওয়া হত। এছাড়া বোলিং অনুশীলন করার আগে ছিল বেশ কিছু ড্রিল। সবকিছু খুব নিয়ম মেনে চলতো। ফলে রিহ্যাব করা খুব সহজ হয়ে যায়।”

আইরিশদের বিরুদ্ধে ২-০ ব্যবধানে সিরিজ জয়ের নেপথ্যে বড় ভূমিকা নিয়েছিলেন প্রসিদ্ধ কৃষ্ণা। প্রথম ম্যাচে ৩২ রানে ২ উইকেট নেওয়ার পর দ্বিতীয় ম্যাচে তাঁর ঝুলিতে এসেছিল ২৯ রানে ২ উইকেট। সেই সুবাদে আসন্ন এশিয়া কাপের দলে জায়গা করে নিয়েছেন। এখন সেখানে প্রসিদ্ধ কেমন পারফর্ম করেন সেটাই দেখার।

[আরও পড়ুন: ‘মাদার অফ অল ব্যাটল’-এ কোন দল এগিয়ে? জবাব দিলেন মহারাজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement