shono
Advertisement

‘সুবিচারের আশায় রাস্তায় লড়ছেন ওঁরা’, কুস্তিগিরদের পাশে মোহনবাগান অধিনায়ক প্রীতম

প্রীতম কোটালের টুইট নিয়ে চর্চা সোশ্যাল মিডিয়ায়।
Posted: 04:03 PM May 31, 2023Updated: 04:04 PM May 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় দলের অধিনায়ক সুনীল ছেত্রী (Sunil Chhetri) প্রতিবাদী কুস্তিগিরদের পাশে দাঁড়িয়েছেন। এবার মোহনবাগান অধিনায়ক প্রীতম কোটালও (Pritam Kotal) কুস্তিগিরদের আন্দোলনকে সমর্থন জানিয়েছেন। টুইট করে প্রীতম লিখেছেন, ”আমাদের দেশের কুস্তিগিররা লড়ছেন, লড়াই করার জন্যই তাঁদের জন্ম হয়েছে। কিন্তু এবার তাঁরা রিংয়ের ভিতরে লড়ছেন না, অথবা পদকের জন্যও নয়। এবার সুবিচারের আশায় তাঁরা রাস্তায় নেমে লড়ছেন। একজন অ্যাথলিট হিসেবে অ্যাথলিটদের জন্য এই  প্রার্থনা করছি।”

Advertisement

প্রীতম কোটালের এই টুইট প্রশংসিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কুস্তিগিরদের আন্দোলনে অনেকেই পাশে নেই। ক্রিকেটাররা মৌন। ক্রীড়াবিদরা সেভাবে এগিয়ে আসছেন না কুস্তিগিরদের প্রতি সমর্থন জানিয়ে।

 

[আরও পড়ুন: ‘দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে বলেই চরম সিদ্ধান্ত’, সাক্ষী-ভিনেশদের পাশে সমব্যথী বিজেন্দর]

 

এরকম পরিস্থিতিতে প্রীতম কোটালের পাশে থাকার বার্তায় নেটিজেনরা বলছেন, ”মেরুদণ্ড রয়েছে। তোমার। ধন্যবাদ তোমায়।” আরেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, ”দেখে খুব ভাল লাগছে এখনও বেশ কয়েকজন প্লেয়ার রয়েছেন যাঁদের মেরুদণ্ড বেঁকে যায়নি।” 

 

মঙ্গলবার দেশের পদকজয়ী কুস্তিগিররা স্থির করেছিলেন, তাঁদের জেতা পদক হরিদ্বারের গঙ্গার জলে ভাসিয়ে দেবেন। তার পরে আমরণ অনশনে বসবেন। কৃষক নেতাদের অনুরোধেই তাঁদের এই মতবদল। আপাতত কেন্দ্রকে আগামী রবিবার পর্যন্ত সময় দিয়েছেন কুস্তিগিররা। 

[আরও পড়ুন: ‘ভাইঝিকে হেনস্তা করা হয়নি, ফাঁসানো হচ্ছে ব্রিজভূষণকে’, বিস্ফোরক নির্যাতিতা কুস্তিগিরের কাকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement