shono
Advertisement

দুর্ঘটনায় গাড়িতে আগুন, পুড়ে মৃত্যু জাতীয় স্তরের কার রেসারের

ঠিক কীভাবে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে। The post দুর্ঘটনায় গাড়িতে আগুন, পুড়ে মৃত্যু জাতীয় স্তরের কার রেসারের appeared first on Sangbad Pratidin.
Posted: 11:37 AM Mar 18, 2017Updated: 07:37 AM Mar 18, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাড়িকে দারুণ ভালবাসতেন। তাই কেরিয়ার হিসেবেও বেছে নিয়েছিলেন কার রেসিংকে। আর সেই গাড়িই প্রাণ কেড়ে নিল জাতীয় স্তরের পেশাদার কার রেসারের। শনিবার ভোরে পথ দুর্ঘটনায় মৃত্যু হল অশ্বিন সুন্দর ও তাঁর স্ত্রী নিবেদিতার।

Advertisement

পুলিশ জানায়, এদিন ভোরে চেন্নাইয়ের সান্থোম হাই রোডের উপর দিয়ে সস্ত্রীক BMW গাড়িতে যাচ্ছিলেন সুন্দর। তিনি নিজেই গাড়িটি চালাচ্ছিলেন। আচমকা একটি গাছে সজোরে ধাক্কা মারে গাড়িটি। গাছ ও একটি দেওয়ালের মাঝখানে আটকে যাওয়ার ফলে গাড়ি থেকে কোনওভাবেই বেরিয়ে আসতে পারেননি সুন্দর ও তাঁর স্ত্রী। মুহূর্তের মধ্যে গাড়িতে আগুন লেগে যায়। পুড়ে গিয়ে ঘটনাস্থলেই মত্যু হয় দু’জনের।গাড়িটি পুড়ে যেতে দেখে প্রত্যক্ষদর্শীরা চেন্নাইয়ের পুলিশ কন্ট্রোল রুমে খবর দেন। ঘটনাস্থলে ছুটে যায় পুলিশের একটি দল। আসে দমকল ও উদ্ধারকারী দলও। প্রায় আধঘণ্টার চেষ্টায় আগুন নেভানো সম্ভব হয়। আদিয়ার ট্রাফিক তদন্তকারী শাখার ইন্সপেক্টর বনিতা এবং দলের বাকি পুলিশকর্মীরা পুড়ে যাওয়া গাড়ির দরজা ভেঙে সুন্দর ও নিবেদিতাকে উদ্ধার করেন। মৃতদেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঠিক কীভাবে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে।

[SAI-এর গভর্নিং বডিতে জোয়ালা গুট্টা-গগন নারাং]

একটি বেসরকারি হাসপাতালের চিকিৎসক ছিলেন নিবেদিতা। পুলিশ প্রথমে ঝলকে পুড়ে যাওয়া দেহ দুটি দেখে তাঁদের শনাক্ত করতে পারেনি। পরে গাড়ির নম্বর দেখে সুন্দর ও নিবেদিতার পরিচয় সম্বন্ধে নিশ্চিত হন তাঁরা। জানা গিয়েছে, এমআরসি নগরে বন্ধুর বাড়ি গিয়েছিলেন তাঁরা। সেখান থেকে ফেরার পথেই এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

[দিল্লিতে ধোনিদের হোটেলে আগুন, পুড়ে ছাই ক্রিকেটারদের সরঞ্জাম]

The post দুর্ঘটনায় গাড়িতে আগুন, পুড়ে মৃত্যু জাতীয় স্তরের কার রেসারের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার