shono
Advertisement

‘বিরাট’ সেঞ্চুরি দেখে স্থির থাকতে পারলেন না রজত শর্মা, নাম না করে গম্ভীরকে কটাক্ষ

গম্ভীর আর রজত শর্মার সম্পর্ক ভাল নয়।
Posted: 04:18 PM May 19, 2023Updated: 04:18 PM May 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে বিরাট কোহলির দুরন্ত সেঞ্চুরি দেখে আর স্থির থাকতে পারলেন না ডিডিসিএ-র প্রাক্তন প্রেসিডেন্ট এবং টেলিভিশনের নামী সঞ্চালক রজত শর্মা। নাম না করে তিনি গৌতম গম্ভীরকে কটাক্ষ করলেন।

Advertisement

কোহলির ৬৩ বলে ১০০ রান দেখার পরে রজত শর্মা টুইট করেন, ”দুর্দান্ত ১০০ রান কোহলির। দেখে আনন্দিত হলাম। তবে এই ইনিংস দেখে কেউ হয়তো খুশি হয়নি।”
রজত শর্মার টুইট পড়লে সবাই বুঝতে পারবেন কাকে উদ্দেশ্য করা হয়েছে। উল্লেখ্য, রজত শর্মা ও গম্ভীরের সম্পর্ক ভাল নয়। কোহলির সঙ্গে গম্ভীরের প্রবল ঝামেলার পরে রজত শর্মাকে বলতে শোনা গিয়েছিল, গম্ভীর ঠিক ব্যবহার করেননি। রজত শর্মার এহেন বক্তব্য শুনে আর স্থির থাকতে পারেননি গম্ভীর স্বয়ং। রজত শর্মার নাম উল্লেখ না করে বলেছিলেন, চাপের অজুহাত দিয়ে দিল্লি ক্রিকেট সংস্থা থেকে পালিয়ে গিয়েছিলেন যে মানুষটি, সে এমন কথা বলেন কী ভাবে?

[আরও পড়ুন: অ্যাস্ট্রোটার্ফের বদলে প্রাকৃতিক ঘাস, বারাসত স্টেডিয়াম পরিদর্শন করে জানালেন ক্রীড়ামন্ত্রী]

 

উল্লেখ্য, সানরাইজার্সের বিরুদ্ধে দুরন্ত সেঞ্চুরির পরে কোহলিকে বলতে শোনা গিয়েছে, “এমনিতেই অনেক চাপ আমার উপরে। অতীতে হায়দরাবাদের বিরুদ্ধে ভাল কিছু করতে পারিনি। তবে ম্যাচের আগে আর হায়দরাবাদ ম্যাচগুলোর স্মৃতি মাথায় রাখিনি।’’ কোহলিকে আরও বলতে শোনা গিয়েছে, ”ইদানিং তাঁকে নিয়ে বিভিন্ন সময় সমালোচনা হচ্ছে। যদিও এদিন সেই সমালোচকদেরও জবাব দিলেন। সমালোচনা প্রসঙ্গে তিনি বলেন, “বাইরের মানুষরা আমাকে নিয়ে কি বলছে তাকে ইদানিং আর গুরুত্ব দিই না।”

 

[আরও পড়ুন:‘এক টাকা দেওয়াও উচিত নয় ওকে’, আর্চারের সমালোচনায় গাভাসকর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement