shono
Advertisement

‘গিলকে আরও শিখতে হবে, হতাশ করেছে পূজারা’, দুই তারকার আউট হওয়ার ধরনে ক্ষুব্ধ শাস্ত্রী

গিল ও পূজারাকে নিয়ে স্বপ্ন দেখছিলেন দেশের ক্রিকেটপ্রেমীরা।
Posted: 11:25 PM Jun 08, 2023Updated: 12:15 AM Jun 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেক সম্ভাবনা নিয়ে ওভালে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে (WTC Final) খেলতে এসেছিলেন শুভমান গিল (Shubman Gill)। আইপিএলের মঞ্চে রানের ফুলঝুরি ছুটিয়েছিলেন তিনি। অরেঞ্জ ক্যাপ-সহ একাধিক পুরষ্কার জিতেছিলেন তিনি।

Advertisement

শচীন তেণ্ডুলকর-বিরাট কোহলিদের সঙ্গে তাঁর তুলনা শুরু হয়ে গিয়েছিল। কিন্তু ওভালে দেখা গেল, পর্বত বাস্তবে মুষিক প্রসব করল। গিল চূড়ান্ত ব্যর্থ। অভশ্য শুধু গিলকে দোষারোপ করে কী হবে! অধিনায়ক রোহিত শর্মা, বিরাট কোহলিরাও চূড়ান্ত ব্যর্থ। চেতেশ্বের পূজারা সারের হয়ে কাউন্টি খেলেছেন। বিলেতের এই জলহাওয়ার সঙ্গে তিনি বেশ পরিচিত। কিন্তু পূজারাও ব্যর্থ হন।

[আরও পড়ুন: প্রিয় মেসি, হাঁটলেন একই নিয়তিনির্দিষ্ট পথে, তবে কেন আপনার সমর্থকদের কটূক্তি সহ্য করলেন রোনাল্ডো?]

 

পূজারা ও গিলের বোল্ড হওয়ার ধরন দেখে অত্যন্ত হতাশ দেশের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri)। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ধারাভাষ্য দিচ্ছেন তিনি। দুই ভারতীয় ক্রিকেটারের বোল্ড হওয়ার ধরন দেখে বলেই ফেললেন, ”শুভমান গিলকে শিখতে হবে। শেখার এখনও অনেক বাকি আছে। পূজারার নিজেরই হতাশ হওয়া উচিত।”

পূজারা তাঁর পা-ই ঠিকঠাক বাড়াননি। বল ছাড়বেন না কি খেলবেন, তা নিয়ে বিভ্রান্ত ছিলেন। গিল ধরতেই পারেননি বোল্যান্ডের দুর্দান্ত ডেলিভারিটা। পূজারা নিজেও আউট হওয়ার পরে হতাশ ছিলেন। আকাশের দিকে শূন্য দৃষ্টিতে তাকিয়ে ছিলেন কিছুক্ষণ। তাঁর ব্যাট থেকে রান চাইছিল দেশ। কিন্তু আসল সময়ে পূজারার ব্যাট বোবা থেকে গেল। গিলও রানের দেখা পেলেন না। যা দেখার পরে ভারতের প্রাক্তন কোচ হতাশা গোপন রাখতে পারেননি।

[আরও পড়ুন:দ্বিতীয় দিনের শেষে ম্যাচের রাশ অস্ট্রেলিয়ার হাতে, ভারতের রান পাঁচ উইকেটে ১৫১]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement