shono
Advertisement

রিঙ্কুকে স্পেশাল উপহার কিং খানের, ভক্তদের মন জিতল ভাইরাল ছবি

নাইট তারকা রিঙ্কুকে কী বললেন বলিউডের বাদশা?
Posted: 03:33 PM Mar 24, 2024Updated: 03:33 PM Mar 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জয় দিয়ে শুরু নাইটদের (KKR) আইপিএল অভিযান। ইডেনে রুদ্ধশ্বাস ম্যাচে শাহরুখের (Shahrukh Khan) সামনে হায়দরাবাদের থেকে জয় ছিনিয়ে নেন শ্রেয়স আইয়াররা। ম্যাচের পর মাঠে নেমে দর্শকদের দিকে ‘ফ্লায়িং কিস’ও ছুড়ে দেন কিং খান। তার পর রিঙ্কু সিংয়ের (Rinku Singh) জন্য অপেক্ষা করেছিল একটি বিশেষ উপহার।

Advertisement

কী উপহার পেলেন নাইট তারকা রিঙ্কু? রবিবার দুপুরে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন তিনি। যে ছবিতে রয়েছে রিঙ্কুর পরিবার। আর সবার মাঝে রয়েছেন বলিউডের বাদশা। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ছবি।

গত বারের আইপিএলে স্বপ্নের উত্থান ঘটে রিঙ্কুর। জাতীয় দলের জার্সিতেও নিজেকে প্রমাণ করেছেন তিনি। নাইট মালিকেরও অন্যতম প্রিয়পাত্র উত্তরপ্রদেশের এই ব্যাটার। বহু বার খুনসুটিতে মেতেছেন তাঁর সঙ্গে। এবারও তার ব্যতিক্রম হয়নি। রিঙ্কুর বিয়েতে নাচতে চান শাহরুখ, এমনটাই কথা দিয়েছেন তিনি। রিঙ্কু বলেন, “ম্যাচের পর শাহরুখ স্যর আমাকে ডেকে নেন। উনি আমাকে বিয়ের কথা জিজ্ঞেস করেন। এসআরকে বলেন অনেকেই আমাকে বিয়ের অনুষ্ঠানে নাচতে ডাকে। কিন্তু আমি তোর বিয়েতে নাচতে আসব।”

[আরও পড়ুন : নাইটদের ম্যাচ জিতিয়েও বিতর্কে শেষ ওভারের নায়ক, বড়সড় শাস্তি দিল বিসিসিআই]

শনিবারের ম্যাচেও চেনা ফর্মে দেখা গিয়েছে রিঙ্কুকে। একের পর এক উইকেট হারিয়ে যখন নাইটরা ধুঁকছে, তখন মাঠে নামেন তিনি। তার পরই শুরু হয় রাসেল শো। রিঙ্কুর ১৫ বলে ২৩ রানের ঝোড়ো ইনিংস রাসেল-ঝড়ের মঞ্চ করে দেয়। ফিল্ডিংয়ের সময়ও দুটো ক্যাচ নেন রিঙ্কু। হর্ষিত রানার দুরন্ত বোলিংয়ে শেষ ওভারে ম্যাচ জিতে নেয় নাইটরা।

[আরও পড়ুন : পুরনো দলের বিরুদ্ধে অভিযান শুরু, অধিনায়কত্ব বিতর্ক পিছনে ফেলে নতুন চ্যালেঞ্জ হার্দিকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement