shono
Advertisement

‘একে যা খুশি বল কর’, ইংরেজ ব্যাটার ক্রিজে নামতেই তুমুল স্লেজিং রোহিতের, ভাইরাল ভিডিও

কাকে কটাক্ষ করলেন ভারত অধিনায়ক?
Posted: 05:45 PM Mar 07, 2024Updated: 05:45 PM Mar 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শততম টেস্ট খেলতে নেমেছেন। সঙ্গে সঙ্গেই অভিনব স্লেজিং করে তাঁকে স্বাগত জানালেন বিপক্ষ অধিনায়ক। বোলারদের সাফ নির্দেশ দিলেন, একে যা খুশি বল করো, আউট হয়ে যাবে। স্টাম্প মাইকেও ধরা পড়ল অধিনায়কের সেই নির্দেশ।

Advertisement

ব্যাপারটা কী? ধরমশালায় ভারত বনাম ইংল্যান্ডের (India vs England) পঞ্চম টেস্ট চলছে। সেখানেই জীবনের শততম টেস্ট খেলছেন ইংল্যান্ডের জনি বেয়ারস্টো এবং ভারতের রবিচন্দ্রন অশ্বিন। প্রথম দিন টস জিতে ব্যাট করতে নামে ইংল্যান্ড। কিন্তু একের পর এক উইকেট হারিয়ে ধুঁকতে থাকে ইংরেজদের ব্যাটিং লাইন আপ। শুরুটা ভালো হলেও মাত্র ১৩৭ রানে তিন উইকেট খোয়ায় ইংল্যান্ড।

[আরও পড়ুন: স্পিনারদের দাপট, রোহিতদের ‘বাজবল’, ধরমশালায় প্রথম দিনই চালকের আসনে ভারত

সেই সময় ক্রিজে আসেন শততম টেস্ট খেলতে নামা বেয়ারস্টো। উলটো দিকে ছিলেন জো রুট। তবে চলতি সিরিজে একেবারেই ভালো ফর্ম নেই বেয়ারস্টো। তাঁকে নামতে দেখেই স্লেজিং শুরু করে ভারতীয় দল। তখন বল করছিলেন কুলদীপ যাদব (Kuldeep Yadav)। বেয়ারস্টো ক্রিজে পৌঁছনোর সঙ্গে সঙ্গেই কুলদীপ বলেন, “এ তো সেই একই রকম শট মারে বারবার।” সেকথা শুনে স্লিপ থেকে অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) স্পষ্ট নির্দেশ, “একে যা খুশি বল কর।” ক্যাপ্টেনের সঙ্গেই সহমত কুলদীপও।

তবে শততম টেস্টের প্রথম ইনিংসে মনে রাখার মতো কিছুই করতে পারলেন না বেয়ারস্টো। ১৮ বলে ২৯ রানের ক্যামিও ইনিংস খেলে আউট হয়ে গেলেন সেই কুলদীপের বলেই। মাত্র ৫৮ ওভার খেলে শেষ হল ইংল্যান্ডের ইনিংসও। রান তাড়া করতে নেমে বাজবল ধাঁচে খেলা শুরু করে ভারত। মাত্র ৩০ ওভার খেলেই ১৩৫ রান তুলে ফেলেছে টিম ইন্ডিয়া।

[আরও পড়ুন: এখনও শেষ হয়নি প্লে অফের আশা, কোন অঙ্কে সেরা ছয়ে থাকতে পারে ইস্টবেঙ্গল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement