shono
Advertisement

কিশোর কুমারকে জন্মদিনে শ্রদ্ধা শচীনের, জানালেন কোন গানটি সবচেয়ে প্রিয়, দেখুন ভিডিও

জীবনের নানা সময়, হাসি-কান্না-মন খারাপে কিশোর কুমারের গান শুনতে ভালবাসেন শচীন।
Posted: 02:32 PM Aug 04, 2023Updated: 02:32 PM Aug 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আট থেকে আশি, পুরনো প্রজন্ম থেকে নবপ্রজন্ম, কিশোর কুমারের গানের সুরে মোহিত সকলেই। তাঁর গানের আবেদন এতটাই বিস্তীর্ণ যে যুগের পর যুগ একইরকম ভাবে তাঁকে আপন করে নিয়েছে। সেই কিংবদন্তি সুরেলা কিশোরের ভক্ত শচীন তেণ্ডুলকরও। জন্মবার্ষিকীকে তাঁকে অভিনব শ্রদ্ধা জানালেন মাস্টার ব্লাস্টার।

Advertisement

কিশোর কুমারের কোন গান পছন্দ। টুইটারে একটি ভিডিও শেয়ার করে শচীন (Sachin Tendulkar) নিজেই জানালেন সে কথা। তবে শুধুই যে কিশোরের গান বাজালেন, তাই নয়, প্রত্যেকের কাছে আরজি জানালেন যেন তাঁরাও দিকে দিকে এভাবেই ছড়িয়ে দেন সুরের জাদুকরের গানগুলি। নিশ্চয়ই জানতে চাইবেন, কিশোর কুমারের (Kishore Kumar) কোন গান ভীষণ পচন্দ শচীন তেণ্ডুলকরের? ‘আনেওয়ালা পল যানেওয়াল হ্যায়’ গানটি শেয়ার করেছেন লিটল মাস্টার।

[আরও পড়ুন: মোদি পদবি মামলার শাস্তিতে স্থগিতাদেশ, সুপ্রিম কোর্টে বড়সড় স্বস্তি রাহুল গান্ধীর]

ভিডিওতে শচীন বলছেন, “আজ কিশোরদার জন্মদিনে এমন একটা গান চালাব, যা প্রত্যেকের মন জিতে নিয়েছে। গানের কথাগুলোয় দম আছে। আপনাদের গানটা শোনাচ্ছি। তবে আর আগে বলব, আপনারাও কিশোরদার প্রিয় গানটি শেয়ার করুন।” জীবনের নানা সময়, হাসি-কান্না-মন খারাপে কিশোরদার গান শুনতে ভালবাসেন শচীন। তাই তাঁর জন্মবার্ষিকীতে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন মনের কথা। জানালেন, কিশোরদার কোন গান শুনতে দারুণ পছন্দ করেন তিনি।

[আরও পড়ুন: মিলেনিয়াম পার্কে ছেলের জন্মদিন পালনের ভাবনা মুছে দিল মৃত্যু, সৌরনীলের ব্যাগ আঁকড়ে কেঁদে আকুল মা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement