shono
Advertisement

ক্যারিবিয়ানদের কাছে হারের পরই উঠল দ্রাবিড়কে সরানোর দাবি, টুইটারে ট্রেন্ডিং #SackDravid

হার্দিকের দল মাত্র ১৮১ রানে অলআউট হয়ে যায়।
Posted: 04:21 PM Jul 30, 2023Updated: 04:21 PM Jul 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডে-তে বিশ্রাম দেওয়া হয়েছিল রোহিত শর্মা এবং বিরাট কোহলিকে (Virat Kohli)। ফলস্বরূপ, হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্ব ক্যারিবিয়ানদের কাছে পরাস্ত টিম ইন্ডিয়া। আর তার পরই সোশ্যাল মিডিয়া জুড়ে বিতর্কের ঝড়। কোচ রাহুল দ্রাবিড়ের সিদ্ধান্তে ক্ষুব্ধ ক্রিকেটপ্রেমীরা। এমনকী টুইটারে ট্রেন্ডিং হয়ে গিয়েছে হ্যাশট্যাগ স্যাক দ্রাবিড়। অর্থাৎ দ্রাবিড়কে কোচের পদ থেকে সরানোর দাবি তোলা হয়েছে।

Advertisement

অক্টোবরেই ওয়ানডে বিশ্বকাপ। তার আগে সঠিক কম্বিনেশন খুঁজে পেতে টিম ইন্ডিয়ায় (Team India) নানা ধরনের পরীক্ষানিরীক্ষা চলছে। কার্যত সেই কারণেই রোহিত-কোহলির মতো সিনিয়রদের বসিয়ে তরুণ দল নামানো হয় বিশ্বকাপে যোগ্যতা অর্জন করতে না পারা ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে। কিন্তু হার্দিকের দল মাত্র ১৮১ রানে অলআউট হয়ে যায়। সেই রান তুলে সিরিজে সমতা ফেরান ব্রেথওয়েটরা। কিন্তু রোহিত-কোহলিকে বসিয়ে রাখার সিদ্ধান্ত একেবারেই পছন্দ হয়নি ক্রিকেটপ্রেমীদের একাংশের।

[আরও পড়ুন: মসজিদের ভিতর নাবালিকাকে জোর করে চুমু মৌলবীর! ভিডিও ভাইরাল হতেই উঠল গ্রেপ্তারির দাবি]

রোহিত ও কোহলিকে দ্বিতীয় ওয়ানডে-তে না খেলানোর ব্যাখ্যা দিয়েছেন দ্রাবিড় (Rahul Dravid)। তাঁর দাবি, এশিয়া কাপের আগে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এই সিরিজই শেষ রিহার্সাল মঞ্চ। তাই তরুণ ক্রিকেটারদের সুযোগ দিয়ে তাঁদের পারফরম্য়ান্স দেখে নিতে চাইছিল টিম ম্যানেজমেন্ট। কারণ চোটের জন্য কেএল রাহুল, শ্রেয়স আইয়ারদের মতো তারকাদের পাওয়া যাবে না। সেই কারণেই রোহিত ও কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছিল।

ভারতীয় ক্রিকেটের মিস্টার ডিপেন্ডেবলের কথায়, “সত্যি কথা বলতে কী, কিছু খেলোয়াড়ের কাছে এটাই শেষ সুযোগ। আমাদের চারজন ক্রিকেটার চোটের কবলে। অথচ এশিয়া কাপ আর বিশ্বকাপের আগে হাতে বেশি সময় নেই। আশা করছি, চোট সারিয়ে কেউ কেউ দলে ফিরতে পারবে। তবে সেই আশায় তো বসে থাকলে হবে না। তাই সবাইকেই সুযোগ দেওয়া হচ্ছিল।” কিন্তু রোহিত-বিরাটহীন দলকে এভাবে লজ্জায় ফেলে দেবে, তা হয়তো অনেকেই ভাবতে পারেনি।

[আরও পড়ুন: ‘মেগা ব্লকে’র ধাক্কায় হাওড়া-বর্ধমান শাখায় বাতিল বহু ট্রেন, জেরবার যাত্রীরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement