shono
Advertisement

গোঁসা ভুলে ফের কাছাকাছি! ছেলের জন্মদিন একসঙ্গে সেলিব্রেট সানিয়া-শোয়েবের

ছেলেকে শুভেচ্ছা জানিয়ে আবেগঘন পোস্ট সানিয়ার।
Posted: 04:12 PM Oct 30, 2023Updated: 04:12 PM Oct 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিন ধরে চলছে তাঁদের বিচ্ছেদের গুঞ্জন। বিবাহিত সম্পর্কে নাকি ইতি টানতে চলেছেন সানিয়া মির্জা এবং শোয়েব মালিক। তবে এই গুঞ্জনের মাঝেই আবার একফ্রেমে এই তারকা দম্পতি। সৌজন্যে তাঁদের ছেলে ইজহান মির্জা মালিক।

Advertisement

মাস কয়েক আগে সানিয়া (Sania Mirza) ও শোয়েবের সম্পর্কের ভাঙন নিয়ে তীব্র জল্পনা শুরু হয়। শোনা যাচ্ছিল পাক অভিনেত্রী আয়েষা ওমরের জন্য নাকি শোয়েব ও সানিয়ার সম্পর্কে চিড় ধরেছে। যদিও আয়েষা জানিয়েছিলেন, দম্পতির মধ্যে তাঁকে অকারণে টানা হচ্ছে। শোয়েবের সঙ্গে তাঁর এমন কোনও সম্পর্ক নেই। তবে তারপরও সানিয়ার সঙ্গে শোয়েবের দূরত্ব দূর হওয়ার কোনও সংবাদই সামনে আসেনি। বরং নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ‘হাজব্র্যান্ড’ শব্দটিই মুছে ফেলে জল্পনা আরও উসকে দিয়েছিলেন শোয়েব। তবে ইজহানের জন্মদিনে সামনে এল অন্য ছবি। সব বিবাদ, গোঁসা ভুলে একসঙ্গেই ছেলের জন্মদিন সেলিব্রেট করলেন সানিয়া ও শোয়েব।

[আরও পড়ুন: সুপ্রিম কোর্টে বড় ধাক্কা মণীশ সিসোদিয়ার, আপ নেতার জামিনের আবেদন খারিজ]

সোশাল মিডিয়ায় ছেলের সঙ্গে নিজের বেশ কিছু ছবি পোস্ট করে আবেগঘন বার্তা লেখেন সানিয়া। লিখেছেন, “আমাদের জীবনের উজ্জ্বল তারকাকে জন্মদিনের শুভেচ্ছা। আমার চারপাশে যতই অন্ধকার থাকুক, তুমি হাসলেই মন ভাল হয়ে যায়। তোমায় পেয়ে আমি ধন্য। আল্লা তোমায় সর্বদা আশীর্বাদ করুন।” যদিও তাঁর পোস্টে শোয়েবের কোনও উল্লেখ নেই।

তবে পাক ক্রিকেটারের পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে সানিয়াকে। পাশাপাশি দাঁড়িয়ে ছবি না তুললেও ইজহান ও শোয়েবের পিছনে দেখা গিয়েছে ভারতীয় টেনিসুন্দরীকে। আনাম মির্জার মেয়ে দুয়াকে কোলে নিয়ে দাঁড়িয়ে সানিয়া। শোয়েব নিজের পোস্টে লিখেছেন, “হ্যাপি বার্থডে বেটা।”

এহেন পোস্ট দেখে অবশ্য অনেকেই বলছেন, ইজহানের জন্মদিন উপলক্ষে দুই তারকা এক জায়গায় হলেও তাঁদের মধ্যে দূরত্ব স্পষ্ট। কারণ যে কটি ছবি পোস্ট করা হয়েছে, তাতে কোনও ফ্রেমেই একসঙ্গে নেই দম্পতি। তাই সত্যিই তাঁদের বর্তমান রিলেশনশিপ স্টেটাস বোঝা বেশ কঠিন!

[আরও পড়ুন: ICC ODI World Cup 2023: অটুট বন্ধুত্ব! ইংল্যান্ডকে হারাতেই রোহিতকে কোলে তুলে নিলেন বিরাট, দেখুন ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement