shono
Advertisement

বাবার তৃতীয় বিয়ের পরই মানসিকভাবে বিধ্বস্ত খুদে ইজহান, বড় সিদ্ধান্ত সানিয়ার

মা-বাবার সম্পর্কে ভাঙন ঘরে-বাইরে সমস্যায় ফেলে দিয়েছে পাঁচ বছরের ইজহানকে।
Posted: 04:12 PM Jan 26, 2024Updated: 04:16 PM Jan 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সানিয়া মির্জার সঙ্গে দাম্পত্যে ইতি টেনে সানা জাভেদের সঙ্গে নতুন করে সংসার পেতেছেন শোয়েব মালিক। তবে বাবার তৃতীয় বিয়ে জোর ধাক্কা দিয়েছে ছেলে ইজহানকে। মা-বাবার বিচ্ছেদের পর থেকেই নাকি মানসিক ভাবে ভেঙে পড়েছে ইজহান মির্জামালিক। যে কারণে বড়সড় সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন সানিয়া।

Advertisement

সম্প্রতি শোয়েব-সানার বিয়ের খবর চমকে দিয়েছিল ক্রীড়াপ্রেমীদের। কবে চুপিসারে ডিভোর্স সেরে ফেলেছেন ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া (Sania Mirza) ও পাক ক্রিকেটার শোয়েব, কাক-পক্ষীতেও টের পায়নি। কিন্তু মা-বাবার সম্পর্কে এহেন ভাঙন ঘরে-বাইরে সমস্যায় ফেলে দিয়েছে পাঁচ বছরের ইজহানকে। এক পাক সাংবাদিক জানাচ্ছেন, সম্প্রতি তাঁকে মনের কথা খুলে বলেছেন সানিয়া। তার তাতেই জানা গিয়েছে, মানসিকভাবে বিধ্বস্ত ইজহান।

[আরও পড়ুন: পদ্মভূষণে সম্মানিত ফক্সকনের সিইও, কেন এই সম্মান পেলেন তাইওয়ানের প্রবীণ নাগরিক?]

ছেলের সঙ্গে সানিয়া। ফাইল ছবি

আসলে দুবাইয়ে যে স্কুলে ইজহান পড়াশোনা করছিল, সেখানে তাকে নিয়ে হাসি-ঠাট্টা চলতে শুরু করে। বাবা শোয়েবের তৃতীয় বিয়ে নিয়ে তাকে নানা আপত্তিকর প্রশ্ন করা হয়। তার মা-বাবার সম্পর্ক নিয়ে মশকরা করে সহপাঠীরা। যা তার মনে ভীষণভাবে চাপ সৃষ্টি করেছে। সেসব কটাক্ষ-কটূক্তি ভেবে বাড়িতেও মন দিয়ে লেখাপড়া করতে পারছে না সে। সানিয়া জানিয়েছেন, এসব কারণে স্কুল যাওয়া পুরোপুরি বন্ধ করে দেয় ইজহান। আর সেই কারণেই দুবাই ছাড়ার সিদ্ধান্ত নেন সানিয়া। ছেলেকে নিয়ে সোজা চলে আসেন নিজের শহর হায়দরাবাদে। এখানকার নতুন স্কুলেই এবার থেকে লেখাপড়া করবে ইজহান।

ক্রীড়াজগতে ভারতের প্রতিনিধিত্ব করেন সানিয়া। শোয়েব খেলেন পাকিস্তানের হয়ে। তাই নিজেদের সুবিধার্থেই দুবাইয়ে থাকতেন তাঁরা। সেখানেই বড় হয়েউঠছিল ইজহান। কিন্তু ডিভোর্সের পর সবটাই পালটে গিয়েছে। সানিয়া নাকি ওই সাংবাদিককে এও জানিয়েছেন, শোয়েবকে বিয়ে করা তাঁর জীবনের অন্যতম ভুল সিদ্ধান্ত।

[আরও পড়ুন: শৌর্য সমরে নারীশক্তির জয়গান, কর্তব্যপথে বিশ্ব দেখল ভারতীয় গণতন্ত্রের শক্তি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement