shono
Advertisement

ঠিক যেন লিও! এক মেসি-ভক্তের ড্রিবলিংয়ে নাজেহাল নিরাপত্তারক্ষীরা, রইল ভিডিও

অজিদের বিরুদ্ধে কেরিয়ারের দ্রুততম গোল করেন মেসি।
Posted: 05:24 PM Jun 16, 2023Updated: 06:16 PM Jun 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেজিংয়ে অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে প্রীতি ম্যাচে বল পায়ে ম্যাজিক দেখিয়েছেন লিওনেল মেসি। ৮০ সেকেন্ডে গোলও করেন আর্জেন্টিনার অধিনায়ক। অজি ডিফেন্স ভেঙেছেন এলএম ১০। গোলের পাস বাড়িয়েছেন। মেসির এক ভক্ত মাঠে ঢুকে মেসির মতোই ভেল্কি দেখিয়েছেন। প্রহরারত নিরাপত্তারক্ষীদের চোখে ধুলো দিয়ে সেই ভক্ত নীল-সাদা জার্সি পরে মাঠে ঢুকে পড়েন।

Advertisement

কর্নার ফ্ল্যাগের কাছে মেসিকে সামনে পেয়ে জড়িয়ে ধরেন সেই ভক্ত। তার পরে তাঁকে ধরার জন্য উদ্যত নিরাপত্তারক্ষীদের গতিতে পিছনে প্রায় গোটা মাঠ দৌড়তে থাকেন সেই ভক্ত। তাঁকে ধরতে নাজেহাল অবস্থা হয় নিরাপত্তারক্ষীদের। একজন তো তাঁকে ধরতে না পেরে উলটে পড়েই যান। মেসি-ভক্ত কর্নার ফ্ল্যাগের কাছ থেকে সেই যে দৌড় শুরু করেন, তার পর মাঝমাঠ অতিক্রম করে আর্জেন্টাইন গোলকিপার এমি মার্টিনেজের সঙ্গে হাত মেলান।

[আরও পড়ুন: ‘বিশ্বখ্যাত অধিনায়কের কাছ থেকে এটা আশা করিনি’, সৌরভকে আক্রমণ প্রাক্তন পাক অধিনায়কের]

 

তাঁকে ধরার জন্য তৎপরতা শুরু হয়ে যায় পুলিশদের মধ্যে। মাঠের ভিতরে বেড়ে যায় পুলিশের সংখ্যাও। একার পক্ষে একাধিক নিরাপত্তারক্ষীকে দৌড়ে পিছনে ফেলা আর সম্ভব হয়নি সেই ভক্তের পক্ষে। শেষ পর্যন্ত তাঁকে ধরে ফেলেন নিরাপত্তারক্ষীরা। সেই ভক্তের হাত-পা ধরে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়।

 

কাতার বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে অস্ট্রেলিয়ার মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা। ম্যাচটা আর্জেন্টিনা জিতেছিল ২-১ গোলে। বৃহস্পতিবার আর্জেন্টিনা ২-০ গোলে হারায় অজিদের। মেসি ছাড়াও জার্মান পেজেল্লা গোল করেন নীল-সাদা জার্সিদের হয়ে।

[আরও পড়ুন: ফের চমক মোহনবাগানের, টিডি হিসেবে আসছেন হাবাস]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement