shono
Advertisement

ফের শ্রীলঙ্কার ক্রিকেটে #MeToo-এর ছায়া, এবারে বিদ্ধ লাসিথ মালিঙ্গা

অভিযোগ প্রকাশ্যে আনলেন বিখ্যাত গায়িকা। The post ফের শ্রীলঙ্কার ক্রিকেটে #MeToo-এর ছায়া, এবারে বিদ্ধ লাসিথ মালিঙ্গা appeared first on Sangbad Pratidin.
Posted: 05:54 PM Oct 11, 2018Updated: 09:44 PM Oct 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন দুই আগেই শ্রীলঙ্কার ক্রিকেটমহলকে বড় সড় ধাক্কা দিয়েছিল অর্জুন রণতুঙ্গার বিরুদ্ধে ওঠা যৌন হেনস্তার অভিযোগ। এবার আরও এক শ্রীলঙ্কা ক্রিকেটার বিদ্ধ হলেন #MeToo-এর ফাঁদে। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলা চলাকালীন এক ভারতীয় মহিলাকে যৌন হেনস্তার অভিযোগ উঠল শ্রীলঙ্কার পেসারের বিরুদ্ধে।

Advertisement

 

[নির্বাচনের আগেই উপহার টুটু শিবিরের, মোহনবাগানে ফিরছেন সোনি]

মালিঙ্গার বিরুদ্ধে অভিযোগটি প্রকাশ্যে আনেন এক বিখ্যাত গায়িকা। কণ্ঠশিল্পী চিন্ময়ী শ্রীপদ একটি টুইট করে শ্রীলঙ্কার পেসারের বিরুদ্ধে অভিযোগটি আনেন। যদিও, শিল্পীকে হেনস্তা করেননি মালিঙ্গা। বরং তাঁর বিরুদ্ধে হেনস্তার অভিযোগ এনেছেন নাম জানাতে অনিচ্ছুক এক মহিলা। ওই মহিলার হয়েই টুইটটি করেন গায়িকা। অভিযোগকারীর দাবি, মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলার সময় একটি হোটেলে তাঁকে হেনস্তা করা হয়ে। মহিলা জানিয়েছেন, মুম্বই দল যে হোটেলে ছিল সেই হোটেলেই তাঁর বান্ধবী ছিলেন। বান্ধবীর খোঁজে হোটেলে গেলে অভিযোগকারী জানতে পারেন, তাঁর বান্ধবী রয়েছে মালিঙ্গার ঘরে।

[দশ বলেই ম্যাচ জয়, চমকপ্রদ স্কোরলাইন মালয়েশিয়া-মায়ানমার ম্যাচে]

বান্ধবীর খোঁজে তিনি মালিঙ্গার ঘরে যান। সেখানে গিয়ে দেখেন তাঁর বান্ধবী নেই, মালিঙ্গা মদ্যপ অবস্থায়। মদ্যপ অবস্থাতেই তাঁর উপর চড়াও হন শ্রীলঙ্কার পেসার। তাঁকে জোর করে বিছানায় ফেলে দেওয়া হয়। জোর করে তাঁকে চুম্বন করার চেষ্টা করেন মদ্যপ পেসার। সেযাত্রায় এক মহিলা রক্ষা পান এক হোটেলকর্মীর দৌলতে। মালিঙ্গা যখন তাঁর উপর চড়াও হয়েছেন তখনই ওই হোটেলের এক কর্মী দরজায় টোকা দেন। আর মালিঙ্গা দরজা খুলতে গেলেই মহিলা পালিয়ে প্রাণে বাঁচেন। ফেসবুকে পোস্ট করলেও কোথাও মালিঙ্গার নাম নেননি মহিলা। সব জায়গায় এক বিখ্যাত ক্রিকেটার লিখেন। পোস্টটি করার সময় চিন্ময়ী মালিঙ্গার নামটি উল্লেখ করেন। গত পরশুই প্রাক্তন শ্রীলঙ্কান অধিনায়ক রণতুঙ্গার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছিলেন মুম্বইয়েরই এক মহিলা। 

The post ফের শ্রীলঙ্কার ক্রিকেটে #MeToo-এর ছায়া, এবারে বিদ্ধ লাসিথ মালিঙ্গা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার