shono
Advertisement

চাহাল ব্যস্ত আইপিএলে, শ্রেয়সের সঙ্গে ইফতার পার্টিতে ধনশ্রী

মাঝে মাঝেই একসঙ্গে দেখা যায় চাহালের স্ত্রী ও শ্রেয়সকে।
Posted: 10:24 PM Apr 12, 2023Updated: 10:24 PM Apr 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোটের কবলে আইপিএল (IPL) থেকে ছিটকে গিয়েছেন শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)। তবে মাঠের বাইরে নানা কাজে বেশ ব্যস্ত দেখা যাচ্ছে নাইট অধিনায়ককে। নতুন বিজ্ঞাপনে কাজ করা হোক বা পার্টিতে গিয়ে হুল্লোড়-সব ক্ষেত্রেই বেশ সক্রিয় তিনি। এবার নেট দুনিয়ায় হইচই ফেলে দিয়েছে তাঁর একটি ছবি। দেখা যাচ্ছে ধনশ্রী বর্মা চাহালের সঙ্গে জমিয়ে পার্টি করছেন নাইট অধিনায়ক।

Advertisement

চলতি আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন লেগস্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। তাঁর স্ত্রী ধনশ্রী। নৃত্যশিল্পী ছাড়াও ইনস্টাগ্রামে বেশ পরিচিত মুখ তিনি। শ্রেয়সের সঙ্গে তাঁর বেশ জমাটি বন্ধুত্ব। নাচে পারদর্শী নাইট অধিনায়কের সঙ্গে মিলে ভিডিও বানাতেও দেখা গিয়েছে চাহাল-পত্নীকে। সদ্য ছড়িয়ে পড়া ছবিতে দেখা যাচ্ছে, একটি ইফতার পার্টিতে গিয়েছেন ধনশ্রী। ওই পার্টিতেই বোন শ্রেষ্ঠাকে নিয়ে হাজির হন শ্রেয়স আইয়ারও। 

[আরও পড়ুন: তীব্র দাবদাহের জের, মুখ্যমন্ত্রীর নির্দেশে স্কুলে গরমের ছুটি এগিয়ে আনল রাজ্য!]

দেখা যায়, সাদা রঙের পোশাকে সেজে পার্টিতে এসেছিলেন ধনশ্রী। অন্যদিকে শ্রেয়সের পরনেও ছিল সাদা শার্ট। আরও বেশ কয়েকজন বন্ধুর সঙ্গে তাঁর ও শ্রেয়সের ছবি তোলেন ধনশ্রী। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে লেখেন, “মাই কিউটিস”। তবে এই প্রথমবার নয়। সতীর্থ শার্দূল ঠাকুরের বিয়ের অনুষ্ঠানেও একসঙ্গে দেখা গিয়েছে শ্রেয়স ও ধনশ্রীকে। উল্লেখ্য, কোনও অনুষ্ঠানেই দেখা মেলেনি যুজবেন্দ্র চাহালের।

আইপিএল থেকে শ্রেয়স ছিটকে গেলেও বল হাতে ধারাবাহিকভাবে ভাল পারফর্ম করছেন চাহাল। সর্বোচ্চ উইকেটশিকারীদের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন তিনি। তবে ধনশ্রীর সঙ্গে শ্রেয়সের ভাইরাল ছবি ঘিরে বেশ অস্বস্তিতে পড়তে পারেন ভারতীয় লেগস্পিনার। কারণ এই ছবি দেখে দীনেশ কার্তিক ও মুরলী বিজয়ের প্রসঙ্গ টেনে এনেছেন ক্রিকেটপ্রেমীরা। মুরলীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন কার্তিকের স্ত্রী নিকিতা। বিষয়টি জানতে পেরে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন কার্তিক। চাহালকেও কি সেই পথে হাঁটতে হবে? প্রশ্ন নেটিজেনদের। 

[আরও পড়ুন: নিয়োগ দুর্নীতি মামলায় সুপ্রিম কোর্টেও কাটল না জট, ঝুলেই রইল চাকরিহারাদের ভবিষ্যৎ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement