shono
Advertisement

চরম নাটক! শেষবেলায় হার্দিককে ছিনিয়ে নিল মুম্বই! গুজরাটের নয়া অধিনায়ক গিল?

প্রশ্ন, রোহিত শর্মার নেতৃত্বেই কি খেলবেন হার্দিক?
Posted: 11:21 PM Nov 26, 2023Updated: 11:25 PM Nov 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাটকীয় রবিবাসরীয় সন্ধ্যা। মূল চরিত্রে হার্দিক পাণ্ডিয়া। কোন দলের হয়ে আগামী আইপিএলে (IPL 2024) খেলবেন তিনি? এনিয়ে যেন জট ছাড়তেই চাইছে না। আজ ট্রেড উইনডোর শেষদিন গুজরাট টাইটান্স সরকারি ভাবে জানিয়ে দেয়, আগামী মরশুমে তাদের নেতা হার্দিকই। কিন্তু ঘণ্টা দুয়েকের মধ্যেই পটপরিবর্তন। শোনা যায়, তারকা অলরাউন্ডারকে ছিনিয়ে নিচ্ছে মুম্বই ইন্ডিয়ান্স। এমন টালমাটাল পরিস্থিতির মধ্যেই ভেসে উঠল গুজরাট দলের নয়া অধিনায়কের নাম।

Advertisement

হার্দিককে (Hardik Pandya) সই করানোর বিষয়ে মুম্বই ইন্ডিয়ান্সের তরফে এখনও কোনও সরকারি ঘোষণা হয়নি। কিন্তু যা খবর, এদিন মুম্বই ও গুজরাট ফ্র্যাঞ্চাইজির কর্তাদের উপস্থিতিতে নাকি এই মেগা ট্রান্সফার সম্ভব হয়েছে। আগে শোনা গিয়েছিল, হার্দিককে মুম্বই নিলেও পরিবর্তে গুজরাট কোনও ক্রিকেটারকে নেবে না। বদলে তারা ১৫ কোটি টাকা নেবে। তবে দেখা যায়, হার্দিককে ধরে রাখে গুজরাট। কিন্তু এরপরই শোনা যায়, গুজরাটের প্রস্তাব মেনেই হার্দিককে দলে নিচ্ছে মুম্বই। ফলে গুজরাটের অধিনায়ক পদে তৈরি হচ্ছে শূন্যস্থান। তাই সব ঠিকঠাক থাকলে আইপিএলের একবারের চ্যাম্পিয়নদের পরের মরশুমে নেতৃত্ব দেবেন শুভমান গিল (Shubhman Gill)।

[আরও পড়ুন: আচমকাই সম্পর্কের টানাপোড়েন নিয়ে পোস্ট, শেষমেশ পন্থের ধ্যান ভাঙলেন উর্বশী?]

হার্দিকের সঙ্গে কি লিখিত চুক্তি হয়ে গিয়েছে মুম্বইয়ের? এনিয়ে এখনও স্পিকটি নট বিসিসিআই এবং আইপিএল গভর্নিং কাউন্সিল। তবে বোর্ডের এক আধিকারিক এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এদিন বিকেল ৫টায় সমস্ত চুক্তি চূড়ান্ত হয়ে গিয়েছে। হার্দিককে নিতে মোটা অঙ্কের প্রয়োজন ছিল রোহিতদের দলের। যে কারণে নাকি তারা অলরাউন্ডার ক্যামেরন গ্রিনকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়। আরসিবিতে নাম লেখাচ্ছেন গ্রিন। যাঁকে সাড়ে ১৭ কোটি দিয়ে কিনেছিল মুম্বই। আর সেই অর্থেই হার্দিককে পাচ্ছে মুম্বই।

প্রথমবার নেতৃত্বের দায়িত্ব নিয়েই গুজরাটকে চ্যাম্পিয়ন করেছিলেন হার্দিক। পরের মরশুমে পৌঁছে দেন টুর্নামেন্টের ফাইনালে। সেই হার্দিকেরই ঘর ওয়াপসি ঘটতে চলেছে! কিন্তু প্রশ্ন, রোহিত শর্মার নেতৃত্বেই কি খেলবেন হার্দিক? নাকি নাটকের আরও অনেক পর্ব বাকি!

[আরও পড়ুন: আবারও অধিনায়ক ধোনিই, স্টোকস-রায়ডু-সহ কাদের ছাড়ল চেন্নাই সুপার কিংস?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement