shono
Advertisement

‘গিল মেরেছে আটটা ছক্কা, কোহলি মাত্র একটা’, দুই তারকার ইনিংসের তুলনায় প্রাক্তন অজি তারকা

আরসিবি বোলারদের ধ্বংস করেন গিল।
Posted: 08:48 PM May 22, 2023Updated: 08:48 PM May 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবারের আরসিবি বনাম গুজরাট টাইটান্স ম্যাচ দেখেছে জোড়া সেঞ্চুরি। ৬১ বলে ১০১ রান করেন বিরাট কোহলি (Virat Kohli)।
রান তাড়া করতে নেমে শুভমন গিল (Shubman Gill) ৫২ বলে ১০৪ রান করেন।

Advertisement

অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা টম মুডি কোহলি ও গিলের সেঞ্চুরি দেখে মুগ্ধ। দু’ জনের শতরানের প্রশংসা করলেও মুডি কিন্তু এগিয়ে রাখছেন গিলের ইনিংসকেই। একটি ক্রিকেট ওয়েবসাইটকে প্রাক্তন অজি তারকা বলেছেন, কোহলি মেরেছে মাত্র একটি ছক্কা। গিল সেখানে হাঁকিয়েছে আটটি ছক্কা। 

[আরও পড়ুন: লক্ষ্য বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল, প্রস্তুতির জন্য মঙ্গলেই লন্ডন পাড়ি দিচ্ছেন বিরাট]

যদিও কোহলি ও গিল-দু’জনই শেষমেশ অপরাজিত থেকে যান। কিন্তু শুভমন গিল একার হাতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের স্বপ্ন ভাঙেন। মুডিকে বলতে শোনা গিয়েছে, ”গিলের দুর্দান্ত ইনিংস আনন্দ দিয়েছে। ওকে দেখে ধীর স্থির মনে হয়েছে। গিলের মুখের প্রতিক্রিয়া এবং শরীরী ভাষা বলে দিচ্ছিল ম্যাচটা নিযন্ত্রণ করছিল ও। আটটা ছক্কা মেরেছে। দু’জনের সেঞ্চুরির মধ্যে এটাই বড় পার্থক্য। গিল ও কোহলির শতরান দুটোই দুর্দান্ত। কিন্তু কোহলি মেরেছে মাত্র একটি ছক্কা। সেখানে গিল মেরেছে আটটা ছক্কা। ওর স্ট্রাইক রেট ছিল ২০০। এটাই উল্লেখযোগ্য পার্থক্য। মনে রাখতে হবে রান তাড়া করতে নেমে সেঞ্চুরি করেছে গিল। ওকে কুর্নিশ জানাই।”

আইপিএল থেকে বিদায়ের পরে কোহলির পরবর্তী গন্তব্য লন্ডন। ৭ জুন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। বিলেতের জলহাওয়ার সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য কোহলি মঙ্গলবারই উড়ে যাচ্ছেন বিলেতে। অন্যদিকে গিলের পুরোদস্তুর ফোকাস এখন চিপকে। মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের সামনে গুজরাট টাইটান্স। 

[আরও পড়ুন: সবুজ-মেরুন জার্সি পরায় ইডেনে ঢুকতে সমর্থকদের বাধা দেওয়ার নেপথ্যে কে? মুখ খুলল KKR]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement