shono
Advertisement

বাড়ি থেকেই চুরি হয়ে গেল সৌরভের মোবাইল ফোন! কী করলেন বিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি?

কাদের হাতে গেল সৌরভের মোবাইল?
Posted: 08:36 PM Feb 10, 2024Updated: 08:36 PM Feb 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেহালার বাড়ি থেকে মোবাইল ফোন চুরি! হ্যাঁ সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) সঙ্গে এমন ঘটনা ঘটেছে। জানা গিয়েছে চুরি যাওয়া সেই মোবাইল ফোনের দাম প্রায় লাখ টাকার বেশি। অভিযুক্তদের খুঁজে বের করতে স্থানীয় ঠাকুরপুকুর থানায় অভিযোগও দায়ের করেছেন বিসিসিআই-এর (BCCI) প্রাক্তন সভাপতি। একইসঙ্গে জানা গিয়েছে সেই মোবাইল ফোনটি তাঁর বাড়িতেই থাকত।

Advertisement

এই সৌরভের আপ্ত সহায়ক তানিয়া ভট্টাচার্য সংবাদ প্রতিদিন.ইন-কে বলেন, “ফোন চুরি যাওয়ার ব্যাপারটা আমাদের কয়েক দিন আগে নজরে এসেছিল। তবে থানায় শনিবার, ৯ ফেব্রুয়ারি অভিযোগ দায়ের করা হয়েছে। দাদা-র ঘরে সিসি ক্যামেরা আছে। সেখান থেকে পুলিশ যাচাই করবে। কারণ মোবাইলে অনেক গুরুত্বপূর্ণ ও ব্যক্তিগত নথি রয়েছে। প্রচুর গুরুত্বপূর্ণ ফোন নম্বর রয়েছে। সবচেয়ে বড় কথা, ব্যাঙ্কের সঙ্গে এই ফোন নম্বরটি লিঙ্কড রয়েছে। বিভিন্ন ইউপিআই পেমেন্টও করা হয় এই ফোন থেকে। সব মিলিয়ে ফোনটি চুরি যাওয়ায় বড় সমস্যায় পড়বে দাদা। তাই আমরা চিন্তায় আছি।”

[আরও পড়ুন: আরও একবার বিরাট বন্দনা! কোহলিকে খাঁটি হিরের সঙ্গে তুলনা করলেন রবি শাস্ত্রী]

সৌরভ শহরের বাইরে গিয়েছিলেন। কলকাতায় ফেরার পর ফোনটি ব্যাগ থেকে বার করে রেখেছিলেন। তারপরই সেটি খোয়া যায় বলে জানা গিয়েছে। ফোন চুরির নেপথ্যে কার হাত থাকতে পারে, নির্দিষ্ট কারও নামে অভিযোগ না উঠলেও জানা গিয়েছে, প্রাক্তন অধিনায়কের বাড়িতে রংয়ের কাজ চলছিল। রঙ মিস্ত্রীরা বাড়িতে যাতায়াত করছিলেন। তাঁদের মধ্যে কেউ ফোনটি নিয়েছেন কি না, সেটা খতিয়ে দেখবে পুলিশ।

[আরও পড়ুন: জঘন্য ডিফেন্স ঢেকে দিল নন্দ-ফেলিসিওর লড়াই! বদলার ম্যাচে ইস্টবেঙ্গলকে ৩-২ গোলে হারাল নর্থ ইস্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement