shono
Advertisement

‘সেরা ফর্মের কাছাকাছি বুমরাহ’, অস্ট্রেলিয়া সিরিজের আগে বললেন ভারতের প্রাক্তন তারকা

বিশ্বকাপে বুমরাহর দিকে নজর থাকবে সবার।
Posted: 04:41 PM Sep 21, 2023Updated: 04:41 PM Sep 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেরা ফর্মের কাছাকাছি জশপ্রীত বুমরাহ (Jasprit Bumrah)। ভারতের প্রাক্তন তারকা সুরেশ রায়না (Suresh Raina) এমনটাই মনে করেন। প্রায় ১১ মাস পরে জাতীয় দলে ফিরেছেন বুমরাহ। বিশ্বকাপে তাঁকেই ভারতীয় দলের বোলিং বিভাগের সেরা অস্ত্র বলে মনে করা হচ্ছে।

Advertisement

এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে গ্রুপের ম্যাচে ১৬ রান করেছিলেন তিনি। সেই ম্যাচ অবশ্য বৃষ্টির জন্য ধুয়ে যায়। নেপালের বিরুদ্ধে ম্যাচে তাঁর জায়গায় খেলেন শামি। এশিয়া কাপ শেষ। বিশ্বকাপের আগে ঘরের মাঠে ভারত-অস্ট্রেলিয়া সিরিজ রয়েছে। সেই সিরিজেও সবার নজরে বুমরাহ।

[আরও পড়ুন: ‘দেশের হয়ে গোল করার অনুভূতি অন্যরকমের’, বাংলাদেশকে হারিয়ে বলছেন সুনীল]

 

রায়না বলছেন, ”রোহিত শর্মা রয়েছে। নতুন বলে বুমরাহ কতটা বিপজ্জনক তা দেখভাল করবে রোহিত। অস্ট্রেলিয়ার টপ অর্ডার ধ্বংস করতে হলে আমাদের হাতে রয়েছে সিরাজ ও বুমরাহ। অস্ট্রেলিয়ার ব্যাটিং খুবই শক্তিশালী। ওরা বুমরাহর ওভারগুলো শেষ করতে চাইবে। কারণ বুমরাহ ১৪০-১৪৫ কিমি বেগে বল করে। ওকে দেখে বোঝাই যাচ্ছে, দারুণ খেটেছে। ফের বুম বুম বুমরাহ হতে চলেছে জশপ্রীত।”
উল্লেখ্য, ২২ সেপ্টেম্বর থেকে ভারত-অস্ট্রেলিয়া সিরিজ শুরু হচ্ছে। বিশ্বকাপের আগে এই সিরিজ খুবই গুরুত্বপূর্ণ। অনেকেই অবশ্য এই সিরিজ নিয়ে প্রশ্ন তুলেছেন। ঘরের মাঠে ভারত-অস্ট্রেলিয়া সিরিজ কিন্তু বিশ্বকাপেরই ড্রেস রিহার্সাল। 

[আরও পড়ুন: সরকারি দপ্তরে বৈদ্যুতিক গাড়ির ব্যবহার বাড়াতে উদ্যোগ, তিন গুণ করা হল ভাড়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement