shono
Advertisement

জার্মানিতে অস্ত্রোপচার সূর্যর, বেডে শুয়ে রোহিতের তাণ্ডবলীলা দেখলেন ‘স্কাই’

সাম্প্রতিক কালে দুবার অস্ত্রোপচার হল সূর্যর।
Posted: 07:32 PM Jan 18, 2024Updated: 07:32 PM Jan 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ত্রোপচার হল ভারতের তারকা সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav)। মিউনিখে স্পোর্টস হার্নিয়ার অস্ত্রোপচার হয়েছে তাঁর। সাম্প্রতিক কালে দুবার অস্ত্রোপচার হল সূর্যর। আগে গোড়ালিতে অস্ত্রোপচার হয়েছে। এবার স্পোর্টস হার্নিয়ার জন্য অস্ত্রোপচার হল। সূর্যকুমার যাদব বলেছেন, ”সবাই আমাকে নিয়ে চিন্তিত ছিলেন। আমার অস্ত্রোপচার হয়েছে। আমাকে নিয়ে আপনারা যে এতটাই চিন্তিত, তার জন্য প্রত্যেককে ধন্যবাদ জানাই। দ্রুতই আমি মাঠে ফিরে আসব।”
এক মাস আগেও সূর্যকুমার যাদব বেঙ্গালুরুতে ছিলেন রিহ্যাবের জন্য। ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি সময় থেকে রিহ্যাব শুরু করবেন সূর্য। মার্চের তৃতীয় সপ্তাহে শুরু হবে আইপিএল। মেগা টুর্নামেন্টের দিকে তাকিয়ে নিজেকে তৈরি করবেন সূর্যকুমার যাদব। 

Advertisement

[আরও পড়ুন: ড্র করলেই সেমিফাইনালে ইস্টবেঙ্গল, ডার্বির আগে কী বলছেন কুয়াদ্রাত?]

দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি সিরিজে সূর্যকেই অধিনায়ক করা হয়েছিল। সেঞ্চুরি হাঁকিয়েছিলেন তিনি। চোটের জন্যই সূর্য নেই আফগানিস্তানের বিরুদ্ধে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজে। 

এদিকে সূর্যের স্ত্রী দেবিশা শেট্টী জানিয়েছেন, অস্ত্রোপচার হওয়ার ২০ মিনিট পর ভারত-আফগানিস্তান টি-টোয়েন্টি ম্যাচ দেখছিলেন সূর্য। ভারতের তারকা ক্রিকেটারের একটি ভিডিও পোস্ট করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে, অস্ত্রোপচারের পরে সূর্যকুমার ক্রিকেট দেখতে ব্যস্ত। তাঁর মুখে খেলা করছিল হাসি। 

 

[আরও পড়ুন: ডিপফেকের শিকার শচীন, গেমিং অ্যাপের বিরুদ্ধে মুম্বই পুলিশের এফআইআর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement