shono
Advertisement

12th Fail সিনেমার আসল নায়কের সঙ্গে একফ্রেমে রিঙ্কু, এর পর কী হল?

আরও একবার সবার মন জিতলেন রিঙ্কু।
Posted: 03:24 PM Feb 09, 2024Updated: 04:36 PM Feb 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল-এ (IPL) কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) পর এবার টিম ইন্ডিয়া (Team India)। সব জায়গায় নিজের জাত চিনিয়েছেন রিঙ্কু সিং (Rinku Singh)। গত আইপিএল-এ (IPL) কেকেআর (KKR) দল হিসাবে পারফরম্যান্স করতে না পারলেও, বাঁহাতি ব্যাটার রিঙ্কু কিন্তু বাইশ গজের যুদ্ধে বিপক্ষের বোলারদের বুঝে নিয়েছিলেন। আর এবার এহেন রিঙ্কু অন্য কারণে খবরের শিরোনামে এলেন। বলিউডের সুপারহিট সিনেমা 12th Fail-এর আসল নায়ক আইপিএস অফিসার মনোজ কুমার শর্মার (Manoj Kumar Sharma) সঙ্গে একফ্রেমে ধরা দিলেন মারকুটে বাঁহাতি ব্যাটার। সোশাল মিডিয়ার সৌজন্যে সেই ছবি ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি।

Advertisement

‘টুয়েলভথ ফেল’ সিনেমা সিনেপ্রেমীদের মনে বিরাট আলোড়ন ফেলে দিয়েছে। কঠোর পরিশ্রমের সঙ্গে লড়াই মিশলেই মেলে সাফল্য। এরই উদাহরণ বিধু বিনোদ চোপড়ার (Vidhu Vinod Chopra) সিনেমা। সিনেমার গল্প আইপিএস অফিসার মনোজ কুমার শর্মাকে নিয়ে। যিনি দ্বাদশ শ্রেণির পরীক্ষায় ফেল করলেও, নিজের চেষ্টায় অনেক লড়াইয়ের সম্মুখীন হয়ে আইপিএস অফিসার হিসেবে প্রতিষ্ঠা করেছেন। এবার সেই মনোজ কুমার শর্মার সঙ্গে দেখা করলেন ভারতীয় দলের ‘নতুন ফিনিশার’ রিঙ্কু।

[আরও পড়ুন: ‘রিভাবার জন্যই সংসার ভেঙেছে! ছেলের মুখ দেখি না’, বিস্ফোরক জাদেজার বাবা]

 

বলিউডের প্রখ্যাত অভিনেতা বিক্রান্ত মাসি (Vikrant Massey)‘টুয়েলভথ ফেল’ সিনেমার মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। লেখক অনুরাগ পাঠকের জনপ্রিয় উপন্যাস ‘টুয়েলভথ ফেল’ এর গল্প অবলম্বনে তৈরি বিধু বিনোদ চোপড়ার সিনেমা আইপিএস অফিসার মনোজ কুমারের জীবনের গল্প থেকে অনুপ্রাণিত। প্রথমে ক্লাস টুয়েলভের পরীক্ষায় পাশ করতে পারেননি মনোজ শর্মা। বাড়ি ছেড়েছিলেন নিজেকে গড়ে তোলার তাগিদে। রাত কেটেছিল তাঁর ফুটপাতে। পেট চালানোর জন্য এক ধনী পরিবারে পোষ্যর দেখভাল থেকে শুরু করে তিনি অটোও চালিয়েছিলেন। এমনকি পরিষ্কার করেছেন শৌচাগার! একাধিকবার ইউপিএসসি পরীক্ষায় হোঁচট খেয়েছেন। দিন-রাত কেটেছে অর্ধাহারে। তবুও হাল ছাড়েননি। অবশেষে তাঁর স্বপ্নপূরণ হয়।

রিঙ্কুও ঠিক সেভাবেই লড়াই করে বেড়ে উঠেছেন। কেকেআরে পারফর্ম করেই সবার নজরে আসেন। একটা সময় ক্রিকেট খেলার জন্য ঝাড়ুদারের কাজও করতে গিয়েছিলেন। পরিশ্রমের ফলেই পেয়েছেন সাফল্য। আলিগড়ের ছেলে নিজের চেষ্টায় ভারতীয় দলের সদস্য। এবং খোলামেলা স্বভাবের জন্য সবার মন জয় করে নিয়েছেন। আইপিএস অফিসার মনোজ শর্মাও ঠিক সেভাবেই সবার প্রিয় পাত্র হয়ে উঠেছেন। এহেন আইপিএস অফিসারের সঙ্গে এবার রিঙ্কুর ছবি ভাইরাল হয়ে গেল।

[আরও পড়ুন: চোটে কাবু শ্রেয়স, ইংল্যান্ডের বিরুদ্ধে বাকি তিনটি টেস্টে অনিশ্চিত তারকা ব্যাটার!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement