shono
Advertisement
Indian Cricket Team

ঝড়ে বন্ধ উড়ান চলাচল, বার্বাডোজেই আটকে বিশ্বকাপ জয়ী রোহিতরা

দুর্যোগ এড়িয়ে কীভাবে দেশে ফিরবেন বিরাটরা?
Published By: Kishore GhoshPosted: 12:32 AM Jul 01, 2024Updated: 06:22 PM Jul 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার ওয়েস্ট ইন্ডিজের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে রোহিত শর্মার ভারত। এখন দেশের ফেরার পালা। রবিবারই দিল্লির উদ্দেশে রওনা হওয়ার কথা ছিল বিরাট-বুমরা-সূর্যদের। ভারতীয় তারকাদের অপেক্ষায় রয়েছেন দেশের কোটি কোটি সমর্থকরাও। কিন্তু ঝড় হারিকেনের দাপটে এখনও বার্বাডোজেই আটকে কোচ দ্রাবিড়-সহ গোটা দল। দুর্যোগের জেরে আপতত স্থানীয় বিমানবন্দর বন্ধ। এখন কীভাবে দেশে ফিরবে ভারতীয় দল (Indian Cricket Team)?

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অতলান্তিক মহাসাগরে হারিকেন 'বেরিল' তৈরি হয়েছে। যার সর্বোচ্চ গতিবেগ ২১০ কিলোমিটার অবধি হতে পারে। এর জেরেই ঝুঁকি না নিয়ে রবিবার বিকেল থেকে ব্রিজটাউন বিমানবন্দরে উড়ান চলাচল বন্ধ হয়েছে। এখন রোহিতদের দেশে ফেরা নিয়ে শংসয় তৈরি হয়েছে। নিউ ইয়র্ক থেকে দুবাই হয়ে ফেরার কথা ছিল মুম্বইতে। যদিও আপাতত দেশে ফেরা বিশ বাঁও জলে। একাধিক বিকল্পের কথা শোনা গেলো রোহিতরা ঠিক কবে এবং কীভাবে দেশে ফিরছেন তা এখনও স্পষ্ট নয়।

 

[আরও পড়ুন: এক ইনিংসে ৮ উইকেট, স্নেহ রানার নজিরে টেস্টে দাপট ভারতের মেয়েদের]

গতকাল ১৩ বছর পর শাপমুক্তি হয়েছে। ফের ভুবনজয়ী হয়েছে রোহিত শর্মার ভারত। দক্ষিণ আফ্রিকাকে ৭ রানে হারিয়ে টি-টোয়েন্টির সেরার খেতাব ছিনিয়ে নিয়েছে বিরাট-বুমরা-সূর্যরা। রাতভর উৎসবের পর সকালে দেশের ফেরার জন্য তৈরি হয়েছিলেন ভারতীয় দলে ক্রিকেটার, কোচিং স্টাফ, পরিবারের সদস্য এবং কর্তা মিলিয়ে প্রায় ৭০ জনের দলটি। যদিও দুর্যোগে পিছিয়ে গিয়েছে ফেরা।

 

[আরও পড়ুন: ট্রফি হাতে মেসির মতো সেলিব্রেশন রোহিতের, ভারত অধিনায়ককে শুভেচ্ছা জানাল ফিফা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অতলান্তিক মহাসাগরে হারিকেন 'বেরিল' তৈরি হয়েছে।
  • গতকাল ১৩ বছর পর শাপমুক্তি হয়েছে। ফের ভুবনজয়ী হয়েছে রোহিত শর্মার ভারত।
Advertisement