shono
Advertisement

প্রকাশিত হল যুব বিশ্বকাপের অফিশিয়াল গানের ভিডিও

দেখে নিন ক্লিক করে। The post প্রকাশিত হল যুব বিশ্বকাপের অফিশিয়াল গানের ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 08:58 PM Sep 03, 2017Updated: 03:28 PM Sep 03, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই দুর্গাপুজো। এরপরই শুরু হয়ে যাবে অনূর্ধ্ব-১৭ ফুটবল বিশ্বকাপ। গোটা দেশেই শুরু হয়ে গিয়েছে তার তোড়জোড়। কলকাতা-সহ দেশের মোট ছ’টি শহরে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে ফুটবল জ্বরে কাবু প্রত্যেকটি শহর। এআইএফএফ থেকে শুরু ফুটবলপ্রেমী মানুষ, প্রত্যেকের মধ্যেই উত্তেজনা চরমে। এর মধ্যেই প্রকাশিত হল যুব বিশ্বকাপের অফিশিয়াল গানের ভিডিও।

Advertisement

[একদিনের ম্যাচে ১০০ স্টাম্পিং, নজির গড়লেন ধোনি]

বিশ্বকাপের অফিশিয়াল গান ‘কার কে দিখলা দে গোল’ গেয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী তথা গায়ক বাবুল সুপ্রিয় এবং শান। গানটি লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। সুর করেছেন প্রীতম। ভিডিওতে রয়েছেন ভারতীয় ফুটবলের আইকন বাইচুং ভুটিয়াও। দেখাবেন তাঁর ফুটবল স্কিল। এছাড়াও রয়েছেন মাষ্টার ব্লাস্টার শচীন রমেশ তেণ্ডুলকর। গোটা দেশের সংস্কৃতি এবং ফুটবলকে এক সূত্রে বাঁধা হয়েছে ভিডিওটিতে। একটি বিবৃতিতে টুর্নামেন্ট ডিরেক্টর জেভিয়ার সেপ্পি বলেন, ‘টুর্নামেন্টের সময় যত এগিয়ে আসছে, সাধারণ মানুষের মধ্যে উৎসাহ বেড়েই চলেছে। গোটা দেশেই ফুটবল বিশ্বকাপকে ঘিরে উত্তেজনা চরমে। আশা করছি টুর্নামেন্ট চলাকালীন গ্যালারির কোনও অংশ ফাঁকা থাকবে না।’

 

[ব্যারেটোকে জন্মদিনের উপহার, টালিগঞ্জকে হারিয়ে জয়ের দৌড় অব্যাহত বাগানের]

আগামী ৬ অক্টোবর থেকে শুরু হবে অনূর্ধ্ব-১৭ ফুটবল বিশ্বকাপ। টুর্নামেন্টটির ফাইনাল ২৮ অক্টোবর কলকাতায়। এই শহর বাদে গোয়া, গুয়াহাটি, কোচি, নবি মুম্বই এবং দিল্লিতে বাকি ম্যাচগুলি অনুষ্ঠিত হবে। ভারতের প্রথম ম্যাচ ৬ অক্টোবর আমেরিকার বিরুদ্ধে।

[ইদে ছবি পোস্ট করে নেটিজেনদের হাসির খোরাক এই পাক ক্রিকেটার]

The post প্রকাশিত হল যুব বিশ্বকাপের অফিশিয়াল গানের ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার