shono
Advertisement

জীবনের প্রথম আন্তর্জাতিক হাফসেঞ্চুরি রোহিতকন্যাকে উৎসর্গ তিলক বর্মার, কেন জানেন?

জীবনের দ্বিতীয় ম্যাচেই হাফসেঞ্চুরি হাঁকিয়েছেন তিলক বর্মা।
Posted: 02:04 PM Aug 07, 2023Updated: 02:57 PM Aug 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হওয়ার পর থেকেই বেশ ভাল ফর্মে রয়েছেন তিলক বর্মা (Tilak Varma)। জীবনের দ্বিতীয় ম্যাচেই টি-টোয়েন্টিতে হাফসেঞ্চুরি হাঁকিয়েছেন। তবে সকলের নজর কেড়েছে অর্ধশতরান করে তিলকের সেলিব্রেশন। প্রসঙ্গত, ওয়েস্ট ইন্ডিজ (India vs West Indies) সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ফের ব্যাটিং ব্যর্থতার শিকার টিম ইন্ডিয়া। টানা দুই ম্যাচে বিশ্রীভাবে হেরেছে হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্বাধীন ভারত।

Advertisement

চার নম্বরে ব্যাট করতে নেমে হাফসেঞ্চুরি করেন তিলক বর্মা। রবিবারের ম্যাচে মন্থর গতিতে শুরু করলেও পরের দিকে ঝোড়ো ব্যাটিং করেন তিনি। ওবেদ ম্যাকওয়ের বলে সিঙ্গল নিয়ে জীবনের প্রথম টি-টোয়েন্টি হাফসেঞ্চুরি করেন। তারপরেই বিশেষ সেলিব্রশনের মেতে ওঠেন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলা এই তরুণ ব্যাটার। দুই হাতের বুড়ো আঙুল তুলে নাচাতে থাকেন তিনি। ভাইরাল হয়ে যায় তিলকের সেলিব্রেশনের ভিডিও।

[আরও পড়ুন: নিয়োগ দুর্নীতি: চাপ দিয়ে মিথ্যে বলাচ্ছে ইডি! প্রমাণ খামবন্দি করে আদালতে হাজির কুন্তল ঘোষ]

কেন এমন মিষ্টি সেলিব্রেশন? জবাবে তিলক জানান, “রোহিত (Rohit Sharma) ভাইয়ের মেয়ে সামাইরার জন্যই এই সেলিব্রেশন। ওর সঙ্গে আমার খুব বন্ধুত্ব। সামাইরাকে প্রমিস করেছি, যখনই আমি সেঞ্চুরি বা হাফসেঞ্চুরি হাঁকাব, তখনই ওর জন্য সেলিব্রেশন করব।” তরুণ ব্যাটার আরও জানান, এই ইনিংস খেলে রোহিত শর্মার সঙ্গে ফোনে কথা বলবেন তিনি।

মুম্বই ইন্ডিয়ানসের হয়ে খেলার কারণে ভারত অধিনায়ক রোহিতের সঙ্গে বেশ ঘনিষ্ঠ তিলক। তাঁর বাড়িতেও গিয়েছেন সস্ত্রীক হিটম্যান। ম্যাচের শেষে তিলক বর্মা জানান, সুরেশ রায়না ও রোহিত শর্মার সঙ্গে নিয়মিত যোগাযোগ রয়েছে তাঁর। তবে খেলার মাঠে রোহিত শর্মাই তাঁর সবচেয়ে বড় অনুপ্রেরণা। তাই জীবনের প্রথম আন্তর্জাতিক হাফসেঞ্চুরি হাঁকানোর পরে সেই রোহিতের সঙ্গেই কথা বলতে চান তিলক।

[আরও পড়ুন: মার্কিন মুলুকে অব্যাহত মেসি ম্যাজিক, চোখ ধাঁধানো ফ্রি-কিকে বাঁচালেন ইন্টার মায়ামিকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement