shono
Advertisement

মুম্বইয়ে বিরুষ্কার রিসেপশনে চাঁদের হাট, দেখুন ছবি

গ্র্যান্ড রিসেপশনে কারা হাজির হলেন জানেন? The post মুম্বইয়ে বিরুষ্কার রিসেপশনে চাঁদের হাট, দেখুন ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 09:01 PM Dec 26, 2017Updated: 03:34 PM Dec 26, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনটা ছিল ১১ ডিসেম্বর। ইটালির টাস্কানিতে অগ্নি সাক্ষী রেখে পরস্পরের হাত ধরেছিলেন। বাকিটা পথ একসঙ্গে চলার প্রতিজ্ঞা করেছিলেন। সেই মহা-আয়োজনের আজ গ্র্যান্ড ফিনালে। ইটালি থেকে দিল্লি হয়ে মুম্বই। বাণিজ্যনগরীর বিলাশবহুল সেন্ট রেগিস হোটেলে বিরুষ্কার দ্বিতীয় রিসেপশনে মঙ্গল-সন্ধেয় চাঁদের হাট।

Advertisement

মহেন্দ্র সিং ধোনি থেকে শচীন তেণ্ডুলকর, সুনীল গাভাসকর থেকে প্রিয়াঙ্গা চোপড়া। ঝাঁকে ঝাঁকে তারকারা হাজির হলেন নবদম্পতিকে নতুন জীবনের শুভেচ্ছা জানাতে। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই বিরুষ্কার রিসেপশনের আয়োজন, সাজসজ্জা নিয়ে ছবি পোস্ট হতে শুরু করেছে।

[‘ওয়ানডে পারফরম্যান্সে বিরাটের থেকে এগিয়ে রোহিতই’]

বিয়ে থেকে দিল্লির রিসেপশন, সব অনুষ্ঠানেই ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে অনন্য সুন্দরী হয়ে উঠেছিলেন অনুষ্কা শর্মা। বিয়েতে গোলাপি লেহেঙ্গায় যেমন নজর কেড়েছেন পাঞ্জাবি কুড়ি, তেমন দিল্লিতে ধরা দিয়েছিলেন খাঁটি বাঙালি বউয়ের সাজে। পরনে লাল বেনারসী, কপালে লাল টিপ ও সিঁথি জোড়া সিঁদুরে স্টাইল স্টেসমেন্টকে অন্য মাত্রায় পৌঁছে দিয়েছিলেন বলি ডিভা। এদিনও নববধূর দিক থেকে চোখ ফেরানো গেল না। এদিন ছিলেন ঘিয়ে রঙের লেহেঙ্গায়। ক্যামেরার ফ্ল্যাশ যেন বাঁধ ভেঙেছে।

 

আর বিরাট কোহলি? তিনিও ছিলেন আপন মেজাজে। নীল ভেলভেট স্যুটে এদিন কোহলিকে এক্বেবারে অন্যরকম দেখাল। বিয়ের অনুষ্ঠানে শুধু আত্মীয় পরিজনরাই হাজির ছিলেন। তাই বন্ধু-বান্ধব ও দলের সতীর্থদের নিজের স্পেশ্যাল দিনে মিস করেছিলেন ভারত অধিনায়ক। এদিন তাই ধোনি-জাদেজাদের সঙ্গে চেটেপুটে আনন্দ উপভোগ করলেন।

স্ত্রী অনুষ্কার জন্য এখন থেকে পাকাপাকিভাবে মুম্বইতেই থাকবেন বিরাট। ওরলিতে ৩৫ তলায় বিলাশবহুল ফ্ল্যাটও প্রায় তৈরি। তবে নতুন বছরের শুরুতেই দক্ষিণ আফ্রিকা পাড়ি দিতে হবে তাঁকে। প্রোটিয়াদের বিরুদ্ধে শুরুতেই বড় লড়াই। আর বিয়ের পর প্রথমবার মাঠে নেমে ভারতীয় নেতা কী করেন, সেদিকে চোখ থাকবে গোটা বিশ্বের। দক্ষিণ আফ্রিকা সফরের কথা মাথায় রেখে আগেভাগেই হানিমুনটা সেরে ফেলেছিলেন বিরুষ্কা। স্টারডম থেকে অনেক দূরে বরফের মাঝে পছন্দের পুরুষের বুকে স্বর্গ খুঁজে পেয়েছ সেলিব্রিটি স্ত্রী অনুষ্কা। সে কথা নিজের অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিতে কার্পণ্যও করেননি তিনি। বিয়ে, রিসেপশন, হানিমুন সেরে এবার পেশাদার জীবনে ফিরবেন দুজনই।

[বিয়ে করতে গিয়ে ব়্যাঙ্কিংয়ে অবনতি হল বিরাটের]

The post মুম্বইয়ে বিরুষ্কার রিসেপশনে চাঁদের হাট, দেখুন ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement