shono
Advertisement

অস্ট্রেলিয়াকে হারিয়ে ‘পাঠান’অবতারে কোহলি, জার্সি গায়েই নাচ ‘ঝুমে জো পাঠান’গানে

ভারতীয় স্পিনের দাপটে মাত্র আড়াই দিনেই শেষ হয়ে গিয়েছে প্রথম টেস্ট।
Posted: 02:19 PM Feb 12, 2023Updated: 02:19 PM Feb 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পাঠান’ জ্বরে ভুগছে গোটা দেশ। চার বছর পর বড়পর্দায় ফিরে বক্সঅফিসে ঝড় তুলেছেন শাহরুখ খান। সেই ফিভারের আঁচ যে ভারতীয় শিবিরে, নাগপুর টেস্টের পর তার প্রমাণই মিলল। অস্ট্রেলিয়াকে হেলায় হারিয়ে জার্সি গায়েই পাঠান ছবির গানে নাচলেন বিরাট কোহলি!

Advertisement

মাঠের বাইরে এমনিতে কোহলি-রোহিত-হার্দিকরা যে বেশ রসিক, তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া নানা ভিডিওতেই স্পষ্ট। কখনও নাচ-গান তো কখনও সতীর্থদের নিয়ে মশকরা করতে দেখা যায় তাঁদের। ঘরের মাটিতে বর্ডার-গাভাসকর ট্রফির প্রথম টেস্টে প্যাট কামিন্সদের হারিয়েও তেমনই খোসমেজাজে ধরা দিলেন কিং কোহলি (Virat Kohli)।

[আরও পড়ুন: জোড়া সেঞ্চুরির পর দাপট বোলারদের, মধ্যপ্রদেশকে গুঁড়িয়ে রনজি ফাইনালে বাংলা]

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। সেখানেই দেখা যাচ্ছে, সাইডলাইনে মহম্মদ সিরাজ, রবীন্দ্র জাদেজাদের সঙ্গে দাঁড়িয়ে কোহলিও। সতীর্থদের সঙ্গে গল্পের মেজাজেই ‘ঝুমে জো পাঠান’ গানের সিগনেচার স্টেপ করছেন তিনি। তাঁকে দেখে পা না মিলিয়ে থাকতে পারছেন না জাদেজাও। ভারতের প্রাক্তন অধিনায়কের নাচ নিয়ে জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। আত্মবিশ্বাসী, প্রাণোবন্ত ভারতীয় দলকে দেখে মন ভাল গিয়েছে ক্রিকেটপ্রেমীদের। তাঁদের একটাই চাহিদা। বাকি তিন টেস্টেও যেন এভাবেই পারফর্ম করে দল।

ভারতীয় স্পিনের দাপটে মাত্র আড়াই দিনেই শেষ হয়ে গিয়েছে প্রথম টেস্ট। প্রথম ইনিংসে ১৭৭ করলেও অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংস গুটিয়ে যায় মাত্র ৯১ রানে। দুই ইনিংস মিলিয়ে আট উইকেট ঝুলিতে ভরেন অশ্বিন। ব্যাটে-বলে তাক লাগানো পারফরম্যান্স জাদেজারও। প্রথম ইনিংসে ৪০০ রানের সুবাদে এক ইনিংস ও ১৩২ রানে ম্যাচ জেতে টিম ইন্ডিয়া (Team India)। বক্সঅফিসে যে কায়দায় কামব্যাম করেছেন কিং খান, অজিবাহিনী কে কার্যত সেই কায়দাতেই কুপোকাত করেছে ভারত। তাই ‘ঝুমে জো পাঠানে’র তালে নাচ তো হতেই পারে!

[আরও পড়ুন: গ্রুপ ডি-তে বাতিলদের জায়গায় ওয়েটিং লিস্ট থেকে নিয়োগ, সম্ভাব্য প্রার্থী তালিকা প্রকাশ SSC’র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement