shono
Advertisement

Asia Cup 2023: দলে নেই, তবুও বাংলাদেশের বিরুদ্ধে লাফাতে লাফাতে মাঠে ঢুকলেন বিরাট, ভাইরাল ভিডিও

বাংলাদেশের বিরুদ্ধে পাঁচটি বদল ভারতীয় দলে।
Posted: 04:30 PM Sep 15, 2023Updated: 04:38 PM Sep 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশের (India vs Bangladesh) বিরুদ্ধে নিয়মরক্ষার ম্যাচে খেলতে নেমেছে ভারত। এশিয়া কাপের (Asia Cup) ফাইনালে পৌঁছে গিয়ে খোশমেজাজে রয়েছে রোহিত ব্রিগেড। বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলি (Virat Kohli), জশপ্রীত বুমরাহর মতো তারকাদের। প্রথম দলের পাঁচ তারকাকে বাদ দিয়েও বাংলাদেশের বিরুদ্ধে দাপট দেখাচ্ছে ভারত। তবে শুক্রবারের ম্যাচে দর্শকদের মন জিতে নিলেন কিং কোহলি। মজার ভঙ্গিতে সতীর্থদের জন্য জল বয়ে নিয়ে গেলেন তিনি।

Advertisement

এশিয়া কাপের সুপার ফোর পর্যায়ের পরপর দুই ম্যাচ জিতে ফাইনালে উঠে গিয়েছে ভারত। আগামী রবিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে ফাইনাল খেলবে মেন ইন ব্লু। তার আগে শুক্রবার বাংলাদেশের মুখোমুখি হয়েছেন রোহিতরা। সেই ম্যাচে পাঁচটি পরিবর্তন করা হয়েছে। বিশ্রামে রয়েছেন কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, জশপ্রীত বুমরাহদের। এদিনের ম্যাচে নামানো হয়নি হার্দিক পাণ্ডিয়া ও বিরাট কোহলিকেও।

[আরও পড়ুন: সামনে শায়িত বাবার দেহ, বুক উঁচিয়ে কাশ্মীরে শহিদ কর্নেলকে স্যালুট খুদের]

তবে দলের প্রতি বিরাটের দায়বদ্ধতা অপরিসীম। প্রথম একাদশে না থাকলেও দলের প্রয়োজনে একাধিকবার মাঠে নামতে দেখা গেল তাঁকে। বাংলাদেশের প্রথম উইকেট পড়ার পরেই সতীর্থদের জন্য জল নিয়ে মাঠে আসেন বিরাট। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, বেশ মজার ভঙ্গিতে লাফ দিয়ে মাঠের মধ্যে ঢুকে পড়লেন কিং কোহলি। মাঠে ঢুকেও মজা করেই দৌড়তে থাকেন। সেই মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

তবে জল নিয়ে যাওয়াই নয়, ফিল্ডিং করতেও নেমেছিলেন বিরাট। বোলিং করতে গিয়ে কিছু সময়ের জন্য মাঠ ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন মহম্মদ শামি। সঙ্গে সঙ্গে ফিল্ডিং করতে নেমে পড়েন ‘টুয়েলফথ ম্যান’ বিরাট। কিছুক্ষণ পরেই আবারও জল নিয়ে মাঠে ঢুকতে দেখা যায় তাঁকে।

[আরও পড়ুন: শর্ত মানলেই আর্থিক অনুদান! দুর্গাপুজোকেও রাজনৈতিক প্রচারে ব্যবহার, গোপন ছক বিজেপির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement