shono
Advertisement

MS Dhoni: ফের মাহিতে মজল মন! টি-শার্ট দিয়ে ভক্তের বাইক মুছে দিলেন অটোগ্রাফ, দেখুন ভিডিও

নিজের আচরণে বার বার অনুরাগীদের মন জয় করেন ধোনি।
Posted: 06:42 PM Nov 27, 2023Updated: 06:42 PM Nov 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন বহুদিন। তবু মাহিতে মোহিত তাঁর অনুরাগীরা। সে তিনি আইপিএলে ব্যাট হাতে নামুন কিংবা বাইকে সওয়ার হয়ে শহর ঘুরুন, মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) মানেই আবেগের বিস্ফোরণ। হবে না-ই বা কেন। তিনিও তো নিজের আচরণে বার বার ভক্তের মন জয় করেন। এবারও তার ব্যতিক্রম হল না।

Advertisement

এবার কী করলেন প্রাক্তন ভারত অধিনায়ক? আসলে সম্প্রতি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। সেখানেই ফের একেবারে ‘আপনজন’ হিসেবে ধরা দিলেন ধোনি। ভিডিওতে দেখা যাচ্ছে, এক ভক্তের মোটরবাইকের হেডলাইটের উপর অটোগ্রাফ দিচ্ছেন তিনি। তবে তার আগে নিজের টি-শার্ট দিয়েই সেই জায়গাটি ভালোভাবে মুছে নিলেন। তাও আবার হাসি মুখে। অটোগ্রাফ দিয়ে বাইকেও চেপে বসেন তিনি। কথা বলেন ভক্তের সঙ্গেও। আর ধোনির এহেন আচরণেই মুগ্ধ নেটপাড়া।

[আরও পড়ুন: ফের বিজেপির ডিসেম্বর তত্ত্ব, এবার বীরভূমে দাঁড়িয়ে ‘ডেডলাইন’ শুভেন্দুর, পালটা তৃণমূলের]

অনেকেই লিখেছেন, এটা ধোনির পক্ষেই সম্ভব। অন্য কেউ হলে নিজে থেকে জায়গা মুছে নিতেন না।
বরাবরই ভারতীয় সেনাকে সম্মান জানিয়ে এসেছেন ধোনি। লেফ্টেন্যান্ট কর্নেল তিনি। ভাইরাল হওয়া এই ভিডিওতেও তাঁকে দেখা গেল ‘আর্মি’ লেখা কালো টি-শার্টে। হাতায় আবার তেরঙ্গা। তবে অনুরাগীর প্রতি ধোনির মিষ্টি ব্যবহার যে এই প্রথমবার নজর কাড়ল তাই নয়, সম্প্রতি একাধিকবার মাহি ম্যাজিকে মজেছে নেটদুনিয়া। আকাশপথে বিমানসেবিকার সঙ্গে হাসি মুখে কথা বলে তাঁর থেকে চকোলেট নিয়েছিলেন তিনি।

উল্লেখ্য, রবিবারই সমর্থকদের সুখবর দিয়েছে চেন্নাই সুপার কিংস। সরকারি ভাবে জানিয়ে দেওয়া হয়েছে, আইপিএলের আগামী মরশুমে আবারও দলকে নেতৃত্ব দেবেন ধোনিই। তাঁর নেতৃত্বেই পাঁচবার চ্যাম্পিয়ন হয়েছে সিএসকে। তাই নেতা হিসেবে ক্যাপ্টেন কুলের নাম ঘোষণা হওয়ার পরই ফের ট্রফি জয়ের আশায় বুঁদ সমর্থকরা।

[আরও পড়ুন: যত কাণ্ড কুনোতে, আফ্রিকার চিতাদের ঘরে ঢুকে পড়ল রাজস্থানের বাঘ!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement