shono
Advertisement

বিমানে ঠিক কী হয়েছিল মায়াঙ্কের? আসল ঘটনা জানালেন কর্নাটক দলের টিম ম্যানেজার

মায়াঙ্ক অসুস্থ হয়ে পড়ায় থানায় অভিযোগ দায়ের করা হয়।
Posted: 12:45 PM Jan 31, 2024Updated: 01:08 PM Jan 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমানে উঠে বোতল থেকে জল খাওয়ার পরে মুখ-গলায় জ্বালা শুরু হয়ে গিয়েছিল। শুরু হয় অস্বস্তি। আপৎকালীন ভিত্তিতে ক্রিকেটার মায়াঙ্ক আগরওয়ালকে (Mayank Agarwal) আগরতলা হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের তরফে জানানো হয়, মায়াঙ্ক এখন ভালো আছেন। বিপন্মুক্ত তিনি। কিন্তু আগামী ৪৮ ঘণ্টা কথা বলা বারণ। কারণ তাঁর গলায় আলসার। ফুলেও রয়েছে।
কী হয়েছিল যার জন্য আপৎকালীন ভিত্তিতে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল মায়াঙ্ককে?
কর্নাটক দলের টিম ম্যানেজার বলেছেন, ”বিমান ছাড়ার মুখে। সেই সময়ে মায়াঙ্ক তৃষ্ণার্ত ছিল। সিট পকেটে রাখা বোতল থেকে জল পান করে মায়াঙ্ক। কিছুক্ষণের মধ্যেই মায়াঙ্ক বুঝতে পারে ওর গলা-বুক জ্বলতে শুরু করেছে। বমি বমি ভাব আশে। নিজের বসার জায়গা ছেড়ে মায়াঙ্ক দ্রুত ছুটে যায় ওয়াশরুমে। বিমানসেবিকাদেরও জানায় নিজের অবস্থা।” 

Advertisement

[আরও পড়ুন: সাজিকে সরালে কল্যাণেরও সরে যাওয়া উচিত, বিস্ফোরণ বাইচুংয়ের]

মায়াঙ্কের কাছ থেকে জানার পরে সংশ্লিষ্ট বিমানসেবিকা এমার্জেন্সি বেল বাজান। বিমানে কোনও চিকিৎসক রয়েছেন কিনা খোঁজখবর নেন। দুর্ভাগ্যক্রমে সেই সময়ে বিমানে কোনও চিকিৎসক ছিলেন না। এয়ারপোর্ট কর্তৃপক্ষের কাছে বিষয়টি জানান হয়। চিকিৎসক মায়াঙ্ককে দেখার পরে চিকিৎসক বলেন এখানে ফার্স্ট এইডই কি সম্ভব। হাসপাতালে পাঠাতে হবে। অ্যাম্বল্যান্স এলে মায়াঙ্ককে হাসপাতালে ভর্তি করতে হয়। এই ঘটনা অন্য দিকে মোড় নিয়েছে। থানায় অভিযোগ দায়ের করা হয়।

[আরও পড়ুন: একদা সতীর্থ বিরাট এখন ‘শত্রু’! কী বলছেন ২৪ কোটি ৭৫ লক্ষ টাকার নতুন নাইট স্টার্ক?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement