shono
Advertisement

লোকসভা ভোটের আগেই রাজনীতিতে যোগ দিচ্ছেন ঋদ্ধিমান? মুখ খুললেন স্ত্রী

ঋদ্ধিকে সঙ্গে নিয়েই ফেসবুক লাইভে হাজির হয়েছিলেন রোমি।
Posted: 06:17 PM Feb 13, 2024Updated: 06:17 PM Feb 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই লোকসভা নির্বাচন। ভোটে লড়তে সেলেবদের দলে নেওয়ার ট্রেন্ড প্রতিবারই চোখে পড়ে। ইতিমধ্যেই একাধিক রাজ্যে সেই ট্রেন্ড শুরুও হয়ে গিয়েছে। এবার সেই তালিকায় কি নাম লেখাতে চলেছেন ঋদ্ধিমান সাহা? উত্তর দিলেন তাঁর স্ত্রী রোমি।

Advertisement

মঙ্গলবার ঋদ্ধিকে (Wriddhiman Saha) সঙ্গে নিয়েই ফেসবুক লাইভে হাজির হয়েছিলেন রোমি। সেখানেই অনুরাগীদের যাবতীয় প্রশ্নের উত্তর দেন তাঁরা। এক ক্রিকেটপ্রেমী জানতে চান, ক্রিকেটের ২২ গজ ছেড়ে কি এবার রাজনীতির ময়দানে দেখা যাবে ভারতীয় উইকেটকিপারকে? লোকসভার আগে কি কোনও রাজনৈতিক দলে যোগ দিতে চলেছেন বাংলার তারকা? কোনও রাখঢাক না রেখেই উত্তর দিয়েছেন রোমি। তিনি জানান, রাজনীতিতে যোগ দেওয়ার প্রস্তাব দিয়ে অনেক ফোনই আসে ঋদ্ধির কাছে। কিন্তু সেসবে নাকি বিশেষ আমল দেন না তিনি। কারণ রাজনীতিতে কোনও আগ্রহই নেই তাঁর। বরং নিজের স্বামীকে ভবিষ্যতে কোচ হিসেবেই দেখতে চান রোমি।

[আরও পড়ুন: এক কোটি পরিবারকে বিনামূল্যে বিদ্যুৎ! প্রকল্পের সূচনা মোদির, কীভাবে আবেদন করবেন?]

রোমির কথায়, “অনেক দলের তরফেই ফোনে প্রস্তাব আসে মাঝেমধ্যে। কিন্তু ওর অন্য কোনও ক্ষেত্রেই আগ্রহ নেই। ভবিষ্যতে ওকে কোচ হিসেবে দেখতে চাই। আর তরুণদের প্রপোট করার কাজ করবে। তাছাড়া ও বেশি কথা বলতেও পছন্দ করে না।” সুতরাং রাজনীতিতে যাওয়ার সম্ভাবনা পুরোপুরিই উড়িয়ে দিলেন রোমি। ঋদ্ধি নিজেও বলেন, “আমি রাজনীতির ‘র’ বুঝি না।”

উল্লেখ্য, তাঁর এককালের সতীর্থ লক্ষ্মীরতন শুক্লা, মনোজ তিয়ারি থেকে অশোক দিন্দা, প্রত্যেকেই রাজনীতিতে নাম লিখিয়েছিলেন। তবে ঋদ্ধি এখনও ২২ গজে ক্রিকেটার এবং মেন্টর হিসেবেই নিজেকে মেলে ধরতে স্বাচ্ছন্দ্য বোধ করেন। বাংলা থেকে ত্রিপুরার দলে যোগ দিয়েছেন তিনি। সেখানেই নিজের সেরাটা দিতে চান তিনি।

[আরও পড়ুন: ‘রাজ্যসভা যাব না’, ৬ বছর পর পণ ভেঙে সাগরিকার সাফাই, ‘মমতাই গোটা দেশের দৃষ্টান্ত’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement