shono
Advertisement

বিশ্বকাপের দলে জায়গা হয়নি, দেশের হয়ে টেস্ট খেলার স্বপ্ন এখনও দেখেন চাহাল

বিশ্বকাপে সুযোগ না পেলেও আশাহত হচ্ছেন না চাহাল।
Posted: 06:16 PM Sep 08, 2023Updated: 08:00 PM Sep 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের মাটিতে বিশ্বকাপের দল ঘোষণা করেছে ভারতীয় বোর্ড। সেখানে জায়গা পাননি যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। টি-টোয়েন্টি-ওয়ানডে ফরম্যাটে খেললেও, টেস্ট ক্রিকেটে কিন্তু এখনও পর্যন্ত খেলেননি এই স্পিনার। কিন্তু আশাহত হচ্ছেন না চাহাল। এখনও তিনি টেস্ট (Test) ফরম্যাটে খেলার জন্য মুখিয়ে রয়েছেন। তাকিয়ে রয়েছেন টেস্ট ক্রিকেটের দিকে।

Advertisement

একটি ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে চাহাল বলেছেন, ”যে কোনও ক্রিকেটারেরই আন্তর্জাতিক মঞ্চে নিজের দলকে প্রতিনিধিত্ব করার স্বপ্ন থাকে। সাদা জার্সি পরে লাল বলের ক্রিকেটে যখন সংশ্লিষ্ট ক্রিকেটার অংশ নেয় তখন সে চূড়োয় পৌঁছয়। আমারও একই স্বপ্ন। সাদা বলের ক্রিকেটে আমি অনেক কিছুই অর্জন করেছি। লাল বলে খেলা এখনও আমার চেকলিস্টে। আমার নামের সঙ্গে টেস্ট ক্রিকেটার ট্যাগ থাকুক, এই আশা আমি এখনও করি। ঘরোয়া টুর্নামেন্টে এবং রনজি ট্রফিতে ভাল খেলে আমি আমার স্বপ্ন পূরণ করতে চাই। আশা রাখি দ্রুতই আমি জাতীয় দলের হয়ে খেলবো।”

[আরও পড়ুন: রোহিত-বাবরদের ডুয়েল জমিয়ে দেওয়ার জন্য বদলে গেল নিয়ম! কিন্তু কীভাবে?]

ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট (County Cricket) খেলতে যাচ্ছেন লেগস্পিনার। প্রথমবার কাউন্টি খেলতে চলেছেন ভারতীয় লেগস্পিনার। আপাতত কাউন্টি লিগে তিনটি ম্যাচ বাকি রয়েছে কেন্টের। সেই ম্যাচের প্রথম একাদশে সুযোগ পেতে পারেন চাহাল। কাউন্টি খেলার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত চাহাল।

[আরও পড়ুন: বিশ্বকাপের পরেই অস্ত্রোপচার! ভারতের বিরুদ্ধে অনিশ্চিত বেন স্টোকস! চাপে ইংল্যান্ড]

 

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement