shono
Advertisement
Srabanti-Swastika

'ও হাসলেই মন গলে যায়', স্বস্তিকায় মুগ্ধ শ্রাবন্তী, জড়িয়ে ধরে পোস্ট করলেন ছবি

বন্ধুত্ব উদযাপন দুই নায়িকার।
Published By: Suparna MajumderPosted: 01:10 PM Jul 10, 2024Updated: 01:10 PM Jul 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাঁরা বলেন, গ্ল্যামার দুনিয়ায় দুই সুন্দরী নায়িকা কখনও বন্ধু হতে পারে না, তাঁদের বুড়ো আঙুল দেখিয়েই বন্ধুত্ব উদযাপন করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে মিষ্টি ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করলেন তিনি। আর ক্যাপশনে লিখলেন, "ও হাসলেই মন গলে যায়।"

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে (NABC) যোগ দিতে মার্কিন মুলুকে গিয়েছিলেন টলিউড তারকারা। এই দলে শ্রাবন্তী ও স্বস্তিকাও ছিলেন। আর এই ছবি সম্ভবত সেখানেই তোলা। প্রতিবছর এই বঙ্গ সম্মেলন হয়। এবারে ৪, ৫ ও ৬ জুলাই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এরই ফাঁকে আবার শিকাগোর নাইটক্লাবে গিয়ে চুটিয়ে পার্টি করেছিলেন স্বস্তিকা-শ্রাবন্তী। তাঁদের সঙ্গে সোহিনী সরকারও ছিলেন।

এখনও হইচই প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত 'বিজয়া'। বিচারের আশায় এক মায়ের অদম্য লড়াইয়ের গল্প বলে এই সিরিজ। যা দেখে যাদবপুরের ছাত্রমৃত্যুর স্মৃতি ফিরেছে অনেকের মনে। অন্যদিকে শ্রাবন্তীকে এবার বড়পর্দা দেখা যাবে বাংলার দোর্দণ্ডপ্রতাপ 'দেবী চৌধুরানী' হিসেবে। বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস এবার বড়পর্দায় আনতে চলেছে পরিচালক শুভ্রজিৎ মিত্র। ছবিতে ভবানী পাঠকের চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বিবৃতি চট্টোপাধ্যায়, দর্শনা বণিক, সব্যসাচী চক্রবর্তী, অর্জুন চক্রবর্তী।

[আরও পড়ুন: ‘শাহরুখ আমায় কপি করেছে’, পাকিস্তানি অভিনেতার মন্তব্যে চাঞ্চল্য ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে মিষ্টি ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করলেন শ্রাবন্তী।
  • নিজের পোস্টের ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, "ও হাসলেই মন গলে যায়।"
Advertisement