shono
Advertisement

উষ্ণ জলে আগুনে রূপ শ্রাবন্তীর, ছবি দেখে মন্দাকিনীর সঙ্গে তুলনা নেটপাড়ার

তিনটি ছবি আপলোড করেছেন টলি বিউটি।
Posted: 02:50 PM Nov 03, 2023Updated: 02:50 PM Nov 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেড়াতে গিয়ে বেশ খোলামেলা মেজাজেই রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। দিন পাঁচেক আগে গোলাপি বিকিনিতে নেটদুনিয়ায় আগুন ধরিয়েছিলেন। এবার উষ্ণ প্রস্রবণ স্নানের ছবি শেয়ার করলেন অভিনেত্রী। তাতেই কুপোকাত নেটদুনিয়া।

Advertisement

কোথায় বেড়াতে গিয়েছেন অভিনেত্রী? ছবি দেখে তা জানার উপায় নেই। কারণ নিজের পোস্টে তিনি কোনও লোকেশন দেননি। কিন্তু ছবিতেই নেটপাড়া কাঁপিয়ে দিচ্ছেন অভিনেত্রী। ফ্লোরাল বিকিনি আর রোদচশমা পড়েই নেমে গিয়েছিলেন উষ্ণ প্রস্রবণের জলে। সেই ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করে শ্রাবন্তী লেখেন, “লিভ লাইফ ক্যুইন সাইজ।” (ক্যুইন শব্দটি ইমোজির মাধ্যমে বুঝিয়েছেন অভিনেত্রী)।

 

[আরও পড়ুন: সলমনের উপর ‘মেহেরবান’ সেন্সর বোর্ড, কোনওরকম কাঁচি ছাড়াই ছাড়পত্র পেল ‘টাইগার ৩’!]

অভিনেত্রীর এই ছবি অনেকেই পছন্দ হয়েছে। আগুনে ইমোজি ব্যবহার করে ভালোলাগা ব্যক্ত করেছেন অভিনেত্রী। তবে এর মধ্যেই আবার একজন লিখেছেন, “শ্রাবন্তী তেরি গঙ্গা মইলি।” নিজের এই মন্তব্যের মাধ্যমেই যেন ‘রাম তেরি গঙ্গা মইলি’ সিনেমার মন্দাকিনীর সঙ্গে টলি বিউটির তুলনা করেছেন তিনি। অভিনেত্রী ‘স্বপ্নসুন্দরী’ও বলা হয়েছে কমেন্ট বক্সে।

উল্লেখ্য, জীবনে অনেক ঝড়-ঝাপটা পেরিয়েছেন শ্রাবন্তী। সামলেছেন ব্যঙ্গ, বিদ্রুপ, কটাক্ষ। কিন্তু নিজের এগিয়ে চলা থামাননি। আগামীতে বাংলার দৌর্দণ্ডপ্রতাপ ডাকাত-সম্রাজ্ঞী দেবী চৌধুরানীর ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। শুভ্রজিৎ মিত্র পরিচালিত এই ছবিতে ভবানী পাঠকের চরিত্রে অভিনয় করছেন টলিউডের ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছবির জন্য অভিনেত্রীকে কখনও ঘোড়ায় চড়তে দেখা গিয়েছে, কখনও আবার তলোয়ার হাতে শিখেছেন যুদ্ধকলা।

[আরও পড়ুন: সাপের বিষের স্মাগলার ‘বিগ বস ওটিটি’ বিজেতা! দায়ের FIR, পুলিশের নজরে এলভিশ যাদব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement