shono
Advertisement

জিম ট্রেনারের কড়া শাসনে শ্রাবন্তী, নিন্দুকদের মুখে ছাই দিয়ে জোরকদমে মেদ ঝরাচ্ছেন অভিনেত্রী

ক্লান্ত হলেও, ব্যায়াম থামাচ্ছেন না শ্রাবন্তী।
Posted: 10:21 AM Oct 18, 2022Updated: 08:24 PM Oct 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডের মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায় যাই করুন না কেন, নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোল করবেই। তবে প্রথম দিকে এসবে পাত্তা দিলেও, ইদানিং শ্রাবন্তী কিন্তু একেবারেই পাত্তা দিচ্ছেন না। বরং ট্রোলারদের মুখ বন্ধ করতে রোজই নতুন নতুন চ্য়ালেঞ্জ নিচ্ছেন। এই যেমন, মেদবহুল চেহারার জন্য শ্রাবন্তীকে মাঝে মধ্যেই কটাক্ষের শিকার হতে হয়। সেসব থামাতেই শ্রাবন্তী এখন শরীরচর্চায় মনোনিবেশ করেছেন। ক্লান্ত হলেও ব্যায়াম থামাচ্ছেন না অভিনেত্রী। জিম ট্রেনার অভিজিতের কড়া শাসনে শ্রাবন্তীর নতুন জীবনমন্ত্র হল ফিটনেস, ফিটনেস আর শুধুই ফিটনেস।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শ্রাবন্তীর (Srabanti Chatterjee) বেশ কিছু শরীরচর্চার ভিডিও। যেখানে দেখা গিয়েছে, এক্সারসাইজ করে শ্রাবন্তী ক্লান্ত হলেও, জিম ট্রেনারের কড়া শাসনে ব্যায়াম থেকে থামছেন না। ট্রেনারের কথায়, নানা ধরনের এক্সারসাইজে মন দিয়েছেন শ্রাবন্তী।

[আরও পড়ুন: তায়কোন্ডো চ্যাম্পিয়ন আব্রাম, আনন্দে আত্মহারা শাহরুখ আদরে ভরিয়ে দিলেন ছেলেকে]

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে মনোমালিন্যের পর থেকে অভিনেত্রীর সঙ্গে অভিরূপের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। একই আবাসনে থাকেন দু’জনে। রটনা, কিছুদিন আগে যখন মালদ্বীপে অভিনেত্রী ছুটি কাটাতে গিয়েছিলেন, অভিরূপও ছিলেন সেখানে। কিছুদিন আগে শ্রাবন্তীর ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছিলেন অভিরূপ। 

অল্প বয়সেই পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। শ্রাবন্তীর ছেলের নাম অভিমন্যু। ডাক নাম ঝিনুক। রাজীবের সঙ্গে ডিভোর্স হওয়ার পর মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। বেশিদিন সেই বিয়ে টেকেনি। এরপরই রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন টলিউড অভিনেত্রী। বহু দিন ধরেই রোশন ও তিনি আলাদা থাকছেন। তবে মন ভাঙলেও হার মানেন না শ্রাবন্তী। আবারও কাজে মন দিয়েছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ইরানের মহিলাদের হিজাব বিরোধী বিক্ষোভকে সমর্থন, নিজের চুল কেটে ফেললেন উর্বশী ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement