shono
Advertisement

দুবাইয়ের মাটিতে বিজয় দিবসের অনুষ্ঠানে আমন্ত্রিত শ্রীলেখা-শ্রাবন্তী

আমন্ত্রিতদের মধ্যে রয়েছেন বাংলাদেশের এক ঝাঁক তারকা।
Posted: 09:46 AM Dec 17, 2021Updated: 12:08 PM Dec 17, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশের বিজয় দিবস উপলক্ষ্যে সুদূর দুবাইয়ে আয়োজিত হচ্ছে অনুষ্ঠান। তাতেই ডাক পেলেন বাংলার শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় দুবাই সফরের কথা জানিয়েছেন শ্রীলেখা।

Advertisement

 

১৬ ডিসেম্বর ছিল বাংলাদেশের ৫০ তম বিজয় দিবস। সেই উপলক্ষ্যে শনিবার সংযুক্ত আরব আমিরশাহীর শারজা ক্রিকেট স্টেডিয়ামে আয়োজন করা হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠানের। সেখানে আমন্ত্রণ পেয়েছেন বাংলাদেশের ক্রিকেটার সাকিল-আল-হাসান-সহ বহু তারকা। রয়েছেন জনপ্রিয় অভিনেতা ফিরদৌস, মমতাজ বেগম, পূর্ণিমা। এর পাশাপাশি বিজয় দিবসের অনুষ্ঠানে ডাক পেয়েছেন বাংলার দুই তারকা।  শ্রীলেখা মিত্র ও  শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শোনা যাচ্ছে, শুক্রবারই দুবাইয়ে উড়ে যাবেন তাঁরা।

[আরও পড়ুন: বড়পর্দায় ডা. বিধানচন্দ্র রায়ের চরিত্রে অভিনয় করছেন? প্রশ্নের উত্তর দিলেন অনির্বাণ ভট্টাচার্য

জানা গিয়েছে, দুবাইয়ের এই অনুষ্ঠানে প্রবেশের জন্য শনিবার দুপুরের আগেই রেজিস্ট্রেশন করতে তবে। তবে সেখানকার প্রবাসী বাংলাদেশিরা বিনামূল্য প্রবেশ করতে পারবেন। দুবাইয়ের বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল জানিয়ছেন, এই অনুষ্ঠানে প্রায় ১৫ থেকে ১৮ হাজার দর্শক সমাগম হবে।

উল্লেখ্য, কয়েকমাস আগেই বিদেশ সফরে গিয়েছিলেন শ্রীলেখা মিত্র। প্রথমে ছিলেন সুইজারল্যান্ডে। তারপর যোগ দেন ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। সেখানে দেখানো হয় ‘ওয়ানস আপন আ টাইম ইন ক্যালকাটা’। সেই কারণেই নিমন্ত্রিত হয়েছিলেন অভিনেত্রী। নিজের এই বিদেশ সফরের নানা মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন শ্রীলেখা। চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে তাঁকে দেখা যায় বাঙালি সাজে। এবার বাংলাদেশের বিজয় উৎসবের অনুষ্ঠানে দুবাই যাচ্ছেন তিনি। 

[আরও পড়ুন: মিস ইউনিভার্সের মুকুটের দাম ৫ মিলিয়ান ডলার, জানেন এক বছর কী সুবিধা ভোগ করবেন হরনাজ?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement