shono
Advertisement

মাচা শোয়ে যাচ্ছেন শ্রীলেখা! তবে অনুষ্ঠানে এই কাজটি করবেন না, জানিয়ে দিলেন অভিনেত্রী

সম্প্রতি স্টেজ শোয়ে গান গেয়ে বিতর্কের মুখে পড়েছিলেন ইন্দ্রাণী হালদার।
Posted: 09:01 PM Feb 02, 2022Updated: 09:01 PM Feb 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঝলমলে পোশাক। কান থেকে ঝুলে পড়ছে লম্বা দুল। মিষ্টি হেসে বুধবার সন্ধে নাগাদ ফেসবুকে একটি ছবি পোস্ট করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ছবি দেখে ইতিমধ্য়েই নেটিজেনরা খুশির জোয়ারে ভেসেছেন। তবে শুধুই কি ছবি? শ্রীলেখার এই ছবির ক্য়াপশন নিয়ে যত শোরগোল।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। শ্রীলেখা তাঁর পোস্ট করা নতুন ছবির ক্যাপশনে লিখলেন, ‘মাচা শো করতে যাচ্ছি, নকল গয়না পরে। প্রমিস করছি রবীন্দ্রসংগীত গাইব না!’ শ্রীলেখা স্পষ্টভাবে কারও নাম না নিলেও, নেটিজেনরা কিন্তু ইতিমধ্য়েই ধরেই নিয়েছেন শ্রীলেখার এই পোস্ট একেবারে ইন্দ্রাণী হালদার ও সুদীপা চট্টোপাধ্য়ায়কে নিয়েই। অন্তত, শ্রীলেখার এই ছবির কমেন্ট বক্সে নেটিজেনদের মন্তব্য এমন কথাই বলছে। তার উপর সম্প্রতি মাচা অনুষ্ঠানে রবীন্দ্রসংগীত নাম করে দ্বিজেন্দ্রগীতি গাওয়ায় বিতর্কের মুখে পড়েছিলেন ইন্দ্রাণী। শুধু তাই নয়, এর আগেও বেসুরো রবীন্দ্রসংগীত গেয়ে কটাক্ষের শিকার হয়েছিলেন ইন্দ্রাণী। শ্রীলেখার ছবির নীচে নেটিজেনরা যেন সেসব ঘটনাকেই তুলে নিয়ে আসলেন। 

[আরও পড়ুন: ‘ধর্ম নিরপেক্ষ ভারতের আদর্শ নাগরিক হবে আমাদের সন্তান!’ অকপট নুসরত জাহান ]

তবে শুধু ইন্দ্রাণীই নয়। সম্প্রতি অনুরাগীকে অশিক্ষিত বলায় বিতর্কের মুখে পড়েছিলেন সুদীপা চট্টোপাধ্যায়ও। শ্রীলেখার এই ক্যাপশনে সেই ইঙ্গিত পেয়ে, সুদীপা ও তাঁর শো রান্নাঘরের নামও টেনে আনলেন নেটিজেনের একাংশ।

শ্রীলেখার পোস্ট।

ইদানিং একটি ছবির পরিচালনায় ব্যস্ত রয়েছেন শ্রীলেখা। উত্তর কলকাতার এক বাড়ির ছাদে চলছে ছবির কাজ। ছবির নাম ‘…এবং ছাদ’। ছাদ ও স্মৃতিকে ঘিরেই তৈরি হয়েছে গল্প। শুটিং ফ্লোর থেকে এই ছবি সম্পর্কীত যাবতীয় তথ্য সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্য়েই শেয়ার করেন শ্রীলেখা। তবে তার মাঝে অভিনেত্রীর এধরনের রসকিতা কিন্তু নেটিজেনদের ভরপুর আনন্দ দেয়।

শ্রীলেখার ছবির নীচে নেটিজেনদের মন্তব্য।

[আরও পড়ুন: অসুস্থ নাকি অভিনয়? মাদক মামলার শুনানির আগে হাসপাতালে ভরতি হওয়ায় বিতর্কে পরীমণি ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement