shono
Advertisement

বনি কাপুরের ধূমপান ছাড়াতে কঠোর পদক্ষেপ নিয়েছিলেন শ্রীদেবী! তথ্য ফাঁস কন্যা জাহ্নবীর

কী বললেন শ্রীদেবীকন্যা?
Posted: 06:36 PM Oct 26, 2022Updated: 07:43 PM Oct 26, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রীদেবীর জীবন ছিল রহস্যময়। তিনি জীবিত থাকার সময়েও তাঁকে ঘিরে নানা গুঞ্জন চলত। বনি কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক কেমন, তা জানার কৌতূহল ছিল মানুষের মধ্যে। এমনকী, দুই মেয়ে জাহ্নবী ও খুশির সঙ্গে কেমন সম্পর্ক ছিল শ্রীদেবীর, বিভিন্ন সময়ে এসব নিয়ে নানা গুঞ্জন চলত। মারা যাওয়ার পরেও, শ্রীদেবীর জীবন নিয়ে উৎসাহের কমতি নেই।  সম্প্রতি শ্রীদেবী ও বনি কাপুরের সম্পর্কের নতুন এক দিকের কথা সবার সামনে তুলে ধরলেন শ্রীদেবীকন্যা জাহ্নবী (Janhvi Kapoor)। জাহ্নবী তাঁর নতুন ছবি ‘মিলি’র প্রচারে এসে জানালেন, সংসারকে ধরে রাখতে কী কী করতেন তাঁর মা।

Advertisement

মুক্তি পেতে চলেছে জাহ্নবী কাপুরের নতুন ছবি ‘মিলি’ (Mili)। সেই ছবির প্রচারে এসেই জাহ্নবী জানালেন, ”বাবা প্রচুর পরিমাণে ধূমপান করতেন। বাবার এই ধূমপানের নেশা নিয়ে সব সময়ই মা চিন্তায় থাকতেন। আমার মনে আছে, বাবার এই নেশা ছাড়ানোর জন্য মা আমিষ খাবার খাওয়া ছেড়ে দিয়েছিলেন। আমিষ খাবার ছেড়ে দেওয়ায় মা দুর্বল হয়ে পড়েছিলেন। কিন্তু মায়ের জেদ ছিল প্রচুর। বাবা, মাকে বোঝানোর চেষ্টা করেছিল। অবশেষে ৪-৫ বছর আগে বাবা ধূমপান করার অভ্যাস ছাড়ে। বাবার মনে হয়েছিল, মা চাইছে, তাই ছাড়া দরকার।” 

[আরও পড়ুন: বাংলার সিনেমার জন আব্রাহাম! সিক্স প্যাক অ্যাবের ছবিতে চমকে দিলেন অভিনেতা বিক্রম]

প্রসঙ্গত, কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে জাহ্নবীর নতুন ছবি ‘মিলি’র টিজার। এই ছবিতে একেবারে নতুন অবতারে দেখা যাবে জাহ্নবীকে। বাস্তব ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে ‘মিলি’। মাথুকুট্টি জেভিয়ারের পরিচালনায় ছবিতে অভিনয় করেছেন জাহ্নবী। ট্রেলারে তাঁকে সাধারণ মধ্যবিত্ত পরিবারের মেয়ে হিসেবেই দেখানো হয়েছে। জাহ্নবীর বাবার ভূমিকায় অভিনয় করেছেন মনোজ পাহওয়া (Manoj Pahwa)। আর প্রেমিকের চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা সানি কৌশলকে (Sunny Kaushal)। ট্রেলার দেখে যেটুকু বোঝা যাচ্ছে তাতে ছবির কাহিনি অনুযায়ী, একটি অভিজাত খাবারের দোকানে কাজ করে মিলি। কিন্তু ঘটনাচক্রে দোকানের ফ্রিজারে আটকে যায় সে। মাইনাস ডিগ্রি সেলসিয়াসে শুরু হয় মিলির জীবনের লড়াই।

বেশ কয়েক বছর হয়ে গেল শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর বলিউডে পা দিয়েছেন। নানা কারণে, জাহ্নবী খবরে থাকলেও, তাঁর কেরিয়ার এখনও বেশ টলমল। আর তাই তো, বলিউডে জমি খুঁজে পেতে নিজেকে একেবারে বদলে ফেলছেন জাহ্নবী। গত সপ্তাহেই ‘মিলি’র ফার্স্টলুক ও টিজার প্রকাশ্যে আসে। তাতেই বোঝা যায়, জাহ্নবীর এই ছবি একেবারেই রহস্য ও সাসপেন্সে মোড়া।

দক্ষিণী ছবি ‘হেলেন’ থেকেই তৈরি হয়েছে জাহ্নবীর ‘মিলি’। মালয়ালম ভাষায় তৈরি ‘হেলেন’ ছবিটি বক্স অফিসে দারুণ হিট হয়েছিল। এবার সেই ছবিকেই হিন্দিতে তৈরি করলেন পরিচালক মথুকুট্টি জেভিয়ার। আগামী ৪ নভেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘মিলি’। ছবিটির সংগীত পরিচালনার দায়িত্ব সামলেছেন এ আর রহমান। আর প্রযোজনায় অংশীদার হয়েছেন জাহ্নবীর বাবা বনি কাপুর।

[আরও পড়ুন: স্ত্রীকে মারধর করেন! ঘরোয়া হিংসার অভিযোগে কাঠগড়ায় সুস্মিতা সেনের ভাই]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement