shono
Advertisement

আলিয়াকেও হার মানালেন! বিয়ের চার মাসেই যমজ সন্তানের মা শাহরুখের এই নায়িকা

আলিয়া বিয়ের আড়াই মাসে অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়েছিলেন।
Posted: 09:30 PM Oct 09, 2022Updated: 09:30 PM Oct 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের আড়াই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন আলিয়া ভাট (Alia Bhatt)। তাঁকেও হার মানালেন শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমার নায়িকা নয়নতারা (Nayanthara)। বিয়ের ঠিক চার মাসের মাথাতেই যমজ সন্তানের মা হওয়ার কথা ঘোষণা করলেন তিনি। 

Advertisement

মালয়ালি খ্রিস্টান পরিবারে বড় হয়ে ওঠা নয়নতারার। পরে তিনি হিন্দু ধর্ম গ্রহণ করেন। দক্ষিণী সিনেমার সফল নায়িকাদের তালিকায় তাঁর নাম প্রথমসারিতে। একসময় নয়নতারার সঙ্গে ডান্সিং স্টার প্রভু দেবার সম্পর্কের কথা শোনা গিয়েছিল। রটনা ছিল, অভিনেত্রীর জন্য প্রভু নিজের ১৬ বছরের বিয়ে ভাঙেন। যদিও নয়নতারা ও প্রভু দেবার সম্পর্কও টেকেনি। ২০১৫ সালে দক্ষিণী পরিচালক ভিগনেশের সঙ্গে সম্পর্কে জড়ান নয়নতারা। চলতি বছরের জুন মাসে বিয়ে করেন তাঁরা। 

[আরও পড়ুন: কার্নিভ্যালে মুখ্যমন্ত্রীর সঙ্গে একমঞ্চে স্বস্তিকা, ‘আপনাদের মতো হতে পারলাম না’, খোঁচা শ্রীলেখার]

বিয়ের পর থেকে একসঙ্গে একাধিক ছবি আপলোড করেন নয়নতারা ও ভিগনেশ। তবে রবিবারের পোস্টে সকলকে চমকে দেন তাঁরা। দুই যমজ সন্তানের ছোট্ট ছোট্ট পায়ের ছবি পোস্ট করেন ভিগনেশ। ছবিতে তাঁকে ও নয়নতারাকে পা দু’টিতে চুম্বন করতেও দেখা যাচ্ছে। ক্যাপশনে ভিগনেশ জানিয়েছেন তিনি ও তাঁর স্ত্রী নয়নতারা এই দুই সন্তানের বাবা-মা হয়েছেন। সন্তানদের নাম রেখেছেন উইয়ার ও উলাগাম। 

কিন্তু, বিয়ের চার মাসের মধ্যেই কীভাবে যমজ সন্তানের মা হলেন নয়নতারা? কিছুদিন আগেও তো তাঁকে ভিগনেশের সঙ্গে বিদেশে জন্মদিন সেলিব্রেট করতে দেখা গিয়েছে। অনেকে মনে করছেন সারোগেসির মাধ্যমে নয়নতারার সন্তানদের জন্ম হয়েছে। যদিও এই বিষয়ে তারকা এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

তবে সে যাই হোক। এ বিষয়ে আলিয়াকে হারিয়ে দিয়েছেন শাহরুখের নায়িকা। বিয়ের আড়াই মাসের মধ্যে অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়েছিলেন আলিয়া। এখনও তাঁর সন্তান ভূমিষ্ঠ হয়নি। অবশ্য তার জন্য খুব বেশিদিন অপেক্ষা করতে হবে না। শোনা গিয়েছে, সন্তানের আগমনের জন্য ইতিমধ্যেই পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)।  

[আরও পড়ুন: পন্থকে ভালবেসে এবার অস্ট্রেলিয়া পাড়ি উর্বশীর! অভিনেত্রীর পোস্টে ফের উসকে গেল জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার